আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মোঃ খলিল


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৩/০২/২০২২, ১১:৪১ PM / ১৮
আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মোঃ খলিল

মোঃ শহিদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদদাতা:
বান্দরবানে বিপুল ভোটে বান্দরবান আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি জয়যুক্ত হয়েছেন এডভোকেট আবুল কালাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এডভোকেট মোঃ খলিল।

১৩ ফেব্রুয়ারী রবিবার সকাল বান্দরবান জেলা জজ কোর্ট প্রাঙ্গনে আইনজীবী সমিতির কার্যালয়ে সকল আইনজীবীদের উপস্থিতিতে স্বত্বস্ফুর্তভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে মোট ৮১ জন আইনজীবী ভোটে অংশগ্রহণ করে। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন তিন জন এতে ৩১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন আবুল কালাম বাকি অন্য প্রতিদ্বন্দ্বী ইলিয়াসুর রহমান পেয়েছেন ২৮ ভোট,মোঃ ইকবাল করিম পেয়েছেন ১৭ ভোট। সহ সভাপতি মোঃ সাদুকুল মাওলা। আর ৩১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন মোঃ খলিল। ৪৩ ভোট পেয়ে সহ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন মোঃ আলমগীর চৌধুরী। অর্থ সম্পাদক মোঃ শামসুল হক। ৩১ ভোট পেয়ে পাঠাগার সম্পাদক পদে নির্বাচিত হন জয়নাল আবেদীন ভূঁইয়া। আইটি সম্পাদক মোঃ তাওহীদুল ইসলাম। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মোজাহিদুল ইসলাম। কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হন আবু হেনা মোস্তফা কামাল, জিয়াউল হক, মেনুসাং মার্মা।

নির্বাচন বিষয়ে বিজয়ী সভাপতি এডভোকেট আবুল কালাম বলেন এবারের আইনজীবী সমিতির নির্বাচন নিয়ে আমি সন্তুষ্ট এবং ব্যাক্তিগত ভাবে আনন্দিত।আইনজীবী সমিতির বর্তমান নির্বাচিত প্যানেল পরিষদ স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত ভাবে সকল আইনজীবীদের জীবনমান উন্নয়নের স্বার্থে কাজ করে যাবে।

নির্বাচনে অংশগ্রহণকারী অন্যান্য আইনজীবীরা জানান   সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হওয়াতে আমরা অনেক খুশি। আমরা যারা জয়যুক্ত হয়েছি সকলে চেষ্টা করব সর্বস্তরের সকল জন সাধারণকে সুষ্ঠ আইনসেবা প্রদান করার। এজন্য আইনজীবী সমিতির পক্ষ থেকে সকলের কাছে আন্তরিক দোয়া ও ভালবাসা কামনা করছি।