আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাজেদা চৌধুরী হাসপাতালে।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৯/০৯/২০২২, ৮:৪৫ PM / ১০
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাজেদা চৌধুরী হাসপাতালে।

ফাইল ছবিজয়বাংলা নিউজ ডেক্স

জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে ঢাকার সিএমএইচের আইসিসিইউতে ভর্তি হয়েছেন।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে বলা হয়েছে, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ফরিদপুর-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সংসদ উপনেতার অসুস্থ থাকার কারণে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে পরামর্শক্রমে ১২ সেপ্টেম্বর নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করা হলো।

সম্মেলনের তারিখ ও সময় পরবর্তীতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে পরামর্শক্রমে জানিয়ে দেওয়া হবে। গত ১ সেপ্টেম্বর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

এদিকে সংসদ উপ‌নেতার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ক‌রে তার নির্বাচনি এলাকা ফরিদপুরের নগরকান্দা ও সালথায় উপজেলার বিভিন্ন মসজিদে জুমার নামাজের পর দোয়া করেছেন মুসল্লিরা।

এ ব্যাপারে সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন গণমাধ্যমকে জানান, আমাদের নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী বেশ কিছু দিন ধরেই অসুস্থ। পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়েই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার সিএমএইচে ভর্তি করা হয়েছে।

বান্দরবানে এই প্রথম পঞঞাপারমী মহাবিজ্জালয়া পালি কলেজ উদ্বোধন।