আগুনে পুড়ে ছাই ১২ দোকান ও বসতঘর।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৩/১০/২০২২, ১০:৪৭ AM / ১১
আগুনে পুড়ে ছাই ১২ দোকান ও বসতঘর।

জয়বাংলা নিউজ ডেস্ক-

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ভোরে বান্দরবান জেলার আলীকদম সদর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড খুল্ল্যামিয়া চেয়ারম্যান পাড়া এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, ভোর চারটায় হঠাৎ কোন একটি দোকান থেকে আগুনের সুত্রপাত হয়ে মূহুর্তেই ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট তিন ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে এরই মধ্যে সাতটি দোকান ও পাঁচটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক নজরুল ইসলাম জানান, কোন দোকান থেকে আগুনের সুত্রপাত হয়েছে তিনি তা জানেন না, তবে এই আগুনে তার প্রায় পাঁচ লক্ষ টাকার অধিক মালামালের সাথে পুড়ে গেছে তার স্বপ্নও।

পুড়ে যাওয়া আরেক দোকানের মালিক ছেনোয়ারা জানান, পূর্ব শত্রুতার জেরে কেউ আগুন লাগিয়ে দিয়েছে বলে তিনি ধারণা করছেন।

আলিকদম ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার মোঃ শাহদাত হোসেন জানান পুড়ে যাওয়া সাতটি দোকান ও পাঁচটি বসতঘরের ক্ষয়ক্ষতি পরিমাণ বিশ লক্ষ টাকার অধিক হবে বলে ধারণা করছেন। আগুনের সুত্রপাত সম্পর্কে জানতে চাইলে তিনি জানান বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সুত্রপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করছেন।

আলিকদম সদর ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন জানান ২নম্বর ওয়ার্ড খুল্ল্যামিয়া চেয়ারম্যান পাড়া,বারেক কলোনিতে ভোর চারটায় আগুন লেগে সাতটি দোকান ও পাঁচটি বসতঘর পুড়ে গেছে। সরেজমিনে পরিদর্শনের জন্য ঘটনাস্থলে যাচ্ছেন বলে জানান তিনি।

 

 

বিলাইছড়ি মহিলা সমাবেশ অনুষ্ঠিত।