আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পতাকা প্রদক্ষিণ র‌্যালি উদযাপন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০১/১২/২০২১, ১১:৩৩ PM / ২১
আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পতাকা প্রদক্ষিণ র‌্যালি উদযাপন

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদ দাতা:

স্বাধীন বাংলাদেশের স্থাপতি ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ ও মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে দেশব্যাপী বিভিন্ন কর্মসূচি চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় বান্দরবানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পতাকা প্রদক্ষিণ র‌্যালি উদযাপন করা হয়েছে।

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে গৃহীত কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী পতাকা প্রদক্ষিণ র‌্যালি উদযাপনের কর্মসূচি পালন করা হয়।

১ ডিসেম্বর বুধবার সকাল ১০টায় জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বান্দরবান পার্বত্য জেলার উদ্দ্যোগে যথাযথভাবে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে ৫০টি পতাকা নিয়ে ৫০ জন আনসার ও ভিডিপি সদস্য সুসজ্জিত দল ৫০ মিনিটব্যাপী পতাকা র‌্যালির মাধ্যমে বান্দরবান শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করেছে।জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি,মোঃ সাহাদাত হোসেন ভিডিএম বান্দরবান র‌্যালিটির নেতৃত্ব দেন।

র‌্যালিতে আরো অংশগ্রহণ করেন আবু রাসেল, ব্যবস্থাপক, আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক, হেলাল উদ্দিন, সার্কেল অ্যাডজুটান্ট, আবদুর রহিম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সদর, মো: তানজির আজাদ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, রোয়াংছড়ি, বান্দরবানসহ জেলা কার্যালয়ের সকল কর্মকর্তা, কর্মচারী, ব্যাটালিয়ন আনসার, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যবৃন্দ।

এ কর্মসূচির মাধ্যমে জনসাধারণ মহান মুক্তিযুদ্ধ, মুক্তিযু্দ্ধের চেতনা, স্বাধীনতার তাৎপর্য ও গুরুত্ব অনুধাবন করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমূলক কাজের মাধ্যমে আর্থসামাজিক উন্নয়নে অসামান্য ভূমিকা পালন করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। জাতীয় সকল গুরুত্বপূর্ণ কাজে ও দেশের সংকটকালীন সময়ে অতীতের মত বান্দরবান পার্বত্য জেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতিটি সদস্য জনগণের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা প্রদান করার অভিমত প্রকাশ করেন।