আবাসিক প্লট প্রকল্পের সম্ভাব্য স্থান নির্ধারণে মতবিনিময় সভা।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ৩০/০৮/২০২২, ৮:২৫ PM / ১৯
আবাসিক প্লট প্রকল্পের সম্ভাব্য স্থান নির্ধারণে মতবিনিময় সভা।

জাতীয় গৃহায়ণ কর্তৃক আয়োজিত সাইট এন্ড সার্ভিসেস আবাসিক প্লট প্রকল্পের সম্ভব্য স্থান নির্ধারণের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০শে আগস্ট সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইয়াছমিন পারভীন তিবরীজি, জেলা প্রশাসক, বান্দরবান পার্বত্য জেলা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ দেলওয়ার হায়দার, চেয়ারম্যান ( অতিরিক্ত সচিব), জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মোঃ মইনুল হক আনছারী, অতিরিক্ত সচিব ও সদস্য (ভূমি ও সম্পত্তি ব্যবস্থাপনা), জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ; জনাব কাজী ওয়াসিফ আহমাদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও সদস্য( প্রকৌশল ও সমন্বয়), বিজয় কুমার মন্ডল, অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও সদস্য (পরিকল্পনা),বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো.শেখ ছাদেক, অতিরিক্ত পুলিশ সুপার মো.নাজিম উদ্দিন,সদর উজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরোজ,নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মো.ফখর উদ্দিন চৌধুরীসহ সরকারী বিভিন্ন বিভাগের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।এই সভায় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপারের প্রতিনিধি।

জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ; প্রকৌশলীবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

অপরূপা বান্দরবানে পর্যটনের অপার সম্ভাবনা ও স্থানীয় জনগণের চাহিদ বিবেচনা করে অবকাঠামোগত উন্নয়নে বান্দরবান পার্বত্য জেলার ক্ষেত্রে এটি একটি অবিস্মরণীয় উদ্যোগ বলে মনে করেন সভায় অংশগ্রহণ কারী অতিথি বৃন্দ।

 

 

বান্দরবান আওয়ামীলীগ ধৈর্যের পরীক্ষা দিচ্ছে- উস্কানিমূলক বক্তব্য দেয়া থেক সরে আশুন।