আলীকদমে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০১/০৯/২০২২, ৬:৩৫ AM / ১৭
আলীকদমে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত।

প্রশান্ত দে, আলীকদম প্রতিনিধি.

বান্দরবানের আলীকদম উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যেগে ১৭ আগষ্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা এবং ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে (৩১ আগস্ট রোজ বুধবার) বিকাল ৩ ঘটিকায় বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।
সমাবেশে অংশ নিতে দুপুর থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার মানুষ বিক্ষোভ মিছিল নিয়ে আলীকদমে চৌহমনি বালিকা উচ্চ বিদ্যালয়ে মাঠে জড়ো হতে থাকে। পরে চৌহমনি থেকে আলীকদম পানবাজার ঘুরে বিশাল বিক্ষোভ মিছিল সমাবেশে অংশ নেয়। উপজেলা আওয়ামীলীগের ভারপাপ্ত সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রকাশ বড়ুয়া, জেলা যুবলীগ সভাপতি কেলুমং মার্মা, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ও আলীকদম উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক দুংড়িমং মার্মা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান কপিল উদ্দীন, ১নং সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীনসহ প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি’র সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আবারো শেখ হাসিনা তথা জাতীয় উন্নয়নের সরকার গঠনে আমরা ঐক্যবদ্ধ। পার্বত্য জনপদ- বান্দরবানে ব্যাপক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বীর বাহাদুরকে আবারো বিপুল ভোটে জয়যুক্ত করার ঘোষণা দেন। এইছাড়া বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

 

 

 

বান্দরবানে জেলা আওয়ামীলীগ এর দোয়া মাহফিল।