আলীকদমে বিজিবি’র শীতবস্ত্র বিতরণ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২০/১১/২০২৩, ৭:৪৯ PM / ২৭
আলীকদমে বিজিবি’র শীতবস্ত্র বিতরণ
প্রশান্ত দে, আলীকদম প্রতিনিধি।
বান্দরবান জেলার আলীকদম উপজেলার দূর্গম এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ, আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এর ব্যবস্থাপনায় সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, বান্দরবান কর্তৃক স্থানীয় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।
২০ নভেম্বর  (সোমবার) বর্ডার গার্ড বাংলাদেশ, আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় ব্যাটালিয়ন সদর প্রাঙ্গনে কর্ণেল মোঃ আবুল কালাম শামসুদ্দিন রানা, এএফডব্লিউসি, পিএসসি, জি, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, বান্দরবান কর্তৃক আলীকদম উপজেলার স্থানীয় গরীব, অসহায় এবং দুঃস্থদের মাঝে ২৩৪ টি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন। এ সময় লেঃ কর্ণেল আকিব জাভেদ, পিএসসি, অধিনায়ক, আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। শীতবস্ত্র (কম্বল) বিতরণের জন্য অধিনায়কসহ আয়োজনের সাথে সম্পৃক্ত সবাইকে ধন্যবাদ জানান।
বর্তমানে আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) বাংলাদেশের সবচেয়ে দূর্গম অঞ্চলগুলোর অন্যতম থানচি উপজেলার বাংলাদেশ-মায়ানমার সীমান্তে বিজিবি ক্যাম্পগুলোতে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে। প্রতিষ্ঠার পর থেকে আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) আলীকদম উপজেলাসহ থানচি সীমান্তে বিভিন্ন সহযোগিতা ও উন্নয়নমূলক কাজে অংশগ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের আস্থা রেখে সীমান্তের অতন্ত্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে।