আলীকদমে সেনাবাহিনীর উদ্যোগে মানবিক সহায়তা প্রদান


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১১/০৭/২০২১, ৫:৫৯ PM / ২১
আলীকদমে সেনাবাহিনীর উদ্যোগে মানবিক সহায়তা প্রদান

প্রশান্ত দে, আলীকদম :
করােনার বৈশ্বিক মহামারীতে দেশব্যাপী অসহায় ও দুঃস্থ মানুষের জন্য সেনাবাহিনীর মানবিক সহায়তা অব্যাহত রয়েছে ।

আজ রবিবার ১১ ই জুলাই সকাল ১০ ঘটিকায় আলীকদম সেনা জোন যথাযথ স্বাস্থ্য বিধি মেনে একটি  বিশেষ মানবিক সহায়তা কর্মসূচীর মাধ্যমে আলীকদম বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ১৩০ টি কর্মহীন ও ছিন্নমূল পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন ।

মানবিক সহায়তা প্রদান কার্যক্রমে উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মােঃ মনজুরুল হাসান , পিবিজিএম , পিএসসি। এছাড়াও মেজর আলিফ রহমান, পিএসসি এবং ক্যাপ্টেন রেজ উপস্থিত ছিলেন ।

আলীকদম জোন কমান্ডার বলেন, গত ৩১ জুলাই তারিখ হতে মহামারি করােনা ভাইরাসের তৃতীয় ঢেউ মােকাবেলায় সারা দেশে কঠোর লক ডাউন ঘােষণা করা হয় । এরই প্রেক্ষিতে বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক প্রশাসনকে সহায়তার পাশাপাশি নিজেদের বরাদ্দকৃত রেশন থেকে খাবার বাঁচিয়ে কর্মহীন মানুষের মাঝে প্রদান অব্যাহত রেখেছে । দেশের করােনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই সহায়তা অব্যাহত থাকবে।

করোনা বিস্তার রােধকল্পে আমাদের সকলকে স্বাস্থ্য বিধি অনুসরণ করতে হবে এবং স্বাস্থ্য সুরক্ষার সকল বিষয়ে সচেতন হতে হবে। খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল , ডাল , তেল , চিনি , আলু , পেঁয়াজসহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছ।