আলীকদমে সেনা জোনের আর্থিক সহায়তা প্রদান


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৭/১০/২০২৩, ৩:৩০ PM / ৯৪
আলীকদমে সেনা জোনের আর্থিক সহায়তা প্রদান

আলীকদম প্রতিনিধি।

বান্দরবানের আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে ১৭ অক্টোবর মঙ্গলবার ১১.০০ ঘটিকায় আলীকদম সেনা জোনের ক্যান্টিন সংলগ্ন হলরুমে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানার শিক্ষক, শিক্ষার্থী, গরীব ও দুঃস্থ পরিবারসহ উপজাতীয় মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরং কমপ্লেক্সে ছাত্র ছাত্রীদের খাবার বিল বাবদ আর্থিক অনুদান প্রদান করা হয়।

এছাড়াও আসন্ন দূর্গোৎসব ২০২৩ উপলক্ষ্যে ০৭টি পূজা মন্ডপকে বিশেষ অনুদান প্রদানসহ সর্বমোট ২,৭৬,৬০৮.০০ (দুই লক্ষ ছিয়াত্তর হাজার ছয়শত আট টাকা মাত্র) টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। উল্লেখ্য যে, জোন কর্তৃক প্রতিমাসেই এসকল প্রতিষ্ঠানকে অনুরুপ অনুদান প্রদান করা হয়ে থাকে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল মোঃ সাব্বির হাসান, পিএসসি, জোন কমান্ডার, আলীকদম জোন।

এ সময় প্রধান অতিথি বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সেই সাথে আলীকদম জোনের আওতাধীন সকল ক্যাম্পগুলোতেও অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়ন মূলক কাজ এবং দুঃস্থদের চিকিৎসার্থে মেডিকেল ক্যাম্প এর মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।