ইদগড়- বাইশারী সম্প্রীতি টি ১০ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৮/০৫/২০২৪, ১২:১১ AM / ৩৭
ইদগড়- বাইশারী সম্প্রীতি টি ১০ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড় প্রতিনিধি।

 

রামু উপজেলার ইদগড় ফাইটার্স ক্রিকেট টিম আয়োজন এন,নুরুল আলম নূরীর সার্বিক সহযোগিতা ইদগড়-বাইশারী সম্প্রীতি টি ১০ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।
৭ মে মঙ্গলবার বিকাল ৩ টায় করলিয়ামুরা সম্রাট শাহ সুজা স্টেডিয়াম এই ক্রিকেট টুর্নামেন্ট ২৪ উদ্বোধন করেন রামু উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আফসানা জেসমিন পপি।
ইদগড় ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি সুলতান মোহাম্মদ কাউছারের সভাপতিত্বে ইদগড় মাটির চ্যানেল প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক ইব্রাহিম খলিল এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আব্দুল হামিদ, ইদগড় বদর মোকাম দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আলম ফেরদৌসী, দৈনিক ইত্তেফাক ও দৈনিক বাঁকখালী পত্রিকার নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি সাংবাদিক আবদুর রশিদ, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোহাম্মদ হোসেন,
ইদগড় ইউনিয়ন পরিষদের সদস্য মো জসিম উদ্দিন সিকদার ছাত্র নেতা আবদুর রহমান আজাদ প্রমূখ।
উদ্বোধনী ম্যাচে টিম অব বাইশারী টাইগার্স প্রথমে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৮৫ রান করেন জয়ের জন্য ৮৬ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে টিম অব ইদগড় হাই স্কুল ২৫ বল বাকী থাকতে জয়ের লক্ষে পৌঁছে যায়। সৌদি প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক দান বীর আলহাজ্ব সামশুল আলমের পক্ষ থেকে ম্যান অফ দ্যা ম্যাচ এর শুভেচ্ছা উপহার গ্রহণ করেন টিম অব ইদগড় হাই স্কুলের অলরাউন্ডার মামুন জুনিয়র। পরে আয়োজক কমিটির পক্ষ থেকে প্রধান অতিথি কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
তিনি মুঠোফোনে এই প্রতিবেদককে বলেন শিক্ষা সাংস্কৃতিক খেলাধুলাসহ সর্বক্ষেত্রে তিনি সার্বিক সহযোগিতা করতে প্রস্তুত রয়েছেন। তিনি আগে ও সহযোগিতা করেছেন ভবিষ্যতে ও সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন  ।