উন্নয়নে আওয়ামী সরকারের বিকল্প নাই- বীর বাহাদুর উশৈসিং


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৫/০৯/২০২৩, ৭:১৯ PM / ৬৪
উন্নয়নে আওয়ামী সরকারের বিকল্প নাই- বীর বাহাদুর উশৈসিং

নিজস্ব সংবাদদাতা।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের আমলে পাহাড়ে উন্নয়নের ধারা চলমান রয়েছে। উন্নয়নের জন্য শেখ হাসিনার কোন বিকল্প নাই, আগামীতেও এই উন্নয়ন অব্যাহত রাখতে সকলকে শেখ হাসিনা সরকারের পাশে থেকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে।

বান্দরবানের সাড়ে সাত কোটি টাকা ব্যায়ে বিভিন্ন প্রকল্পের নির্মাণ এর ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনটাই বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে বান্দরবান পৌর এলাকায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন তিনি।

এসময় উন্নয়ন বোর্ডের অর্থায়নের,সাড়ে ৩৯ লাখ টাকার ব্যায়ে আর সিসি ড্রেইন নির্মাণ,৩৫ লক্ষ টাকার ব্যায়ে সিঁড়ি নির্মাণ, সাড়ে ১কোটি টাকার ব্যায়ে রাস্তার কার্পেটিং সড়ক ও ৫০ লক্ষ টাকার ব্যায়ে বৌদ্ধ বিহারের চেরাংঘরসহ মোট সাড়ে ৭কোটি টাকা ভিত্তি প্রস্থর উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী।

পরে মন্ত্রী উজানী পাড়া বৌদ্ধ বিহার পরিদর্শন করেন।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মো. আমজাদ হোসেন,পৌরসভা মেয়র শামসুল ইসলাম, উপজেলা সদর নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা, জেলা পরিষদ সদস্য লক্ষিপদ দাশ, তিংতিং ম্যা, কাউন্সিলর মংমংসিং, রেড ক্রিসেন্ট সোসাইটি সভাপতি অমল কান্তি দাশ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড,বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাত, জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মোঃ জিয়াউর রহমান সহ বিভিন্ন সরকারি দপ্তরের উর্ধতন কর্মকর্তা এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।