এইচ.এস.সি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ৩০/১১/২০২১, ৬:৫২ PM / ১৯
এইচ.এস.সি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদ দাতা:

বান্দরবানে এইচ.এস.সি ২০২১ সালের পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।

এ উপলক্ষে ৩০শে নভেম্বর মঙ্গলবার বিকেল ৩ টায় বান্দরবান সদরের বঙ্গবন্ধু পাঠাগার এর সম্মেলন কক্ষে কক্সবাজার স্টুডেন্ট ফোরাম বান্দরবান এর আয়োজনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলার সভাপতি মোঃ কাউছার সোহাগ,মোঃ আরাফাত হোসেন এর সভাপতিত্বে এবং মিনহাজ উদ্দীন এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  টিপু দাস , শুভ দাস  , জুনায়েদ হাসান , আরমান হোসেন , সোহেল রানা , শোভন দাস।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি ও বেসরকারি কলেজের এইসএসসি ২০২১ এ অংশগ্রহণকারী পরীক্ষার্থী শিক্ষার্থী বৃন্দ। উল্লেখ্য আগামী ২ই ডিসেম্বর বৃহস্পতিবার থেকে ৯ টি শিক্ষা বোর্ডের অধিনে সারাদেশব্যপী এইসএসসি ও সমমান পরীক্ষা শুরু হবে।

প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ বলেন কক্সবাজার স্টুডেন্ট ফোরাম,বান্দরবান এর আয়োজনে পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরনের এই উদ্যোগ প্রশংসনীয়।তিনি এইচ.এস.সি-২০২১ সালে যে সকল পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন তাদেরকে সাধুবাদ জানান।এ সময় ৫০ জন এইসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়।

জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ কাউছার সোহাগ উপস্থিত ছাত্রদের উদ্দেশ্যে আরো বলেন আজকের দিনের ছাত্র সমাজরাই আগামী দিনের উন্নয়নে দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে সহায়ক ভূমিকা পালন করবে।তাই তাদের পড়ালেখার দিকে বিশেষ গুরুত্ব দিতে হবে।তিনি বলেন সকল শিক্ষার্থীদের ভালো রেজাল্টের জন্য কঠোর পরিশ্রমের বিকল্প নেই।