এইসএসসি ভর্তি শিক্ষার্থীদের জন্য ভর্তি সহায়তা কেন্দ্র খুল্ল বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৬/০৯/২০২৩, ৬:৪২ PM / ৭৬
এইসএসসি ভর্তি শিক্ষার্থীদের জন্য ভর্তি সহায়তা কেন্দ্র খুল্ল বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগ

জয়বাংলা নিউজ ডেস্ক। 

বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান কলেজ শাখার আয়োজনে বান্দরবান সরকারি কলেজে ২০২৩ সালের এইসএসসি ১ম বর্ষের শিক্ষার্থীদের কলেজে ভর্তির যাবতীয় ফরম পূরণে এবং ভর্তি কাজে সহযোগিতা করার লক্ষে কলেজ ক্যাম্পাসে ভর্তি সহায়তা কেন্দ্র খোলা হয়েছে।

মঙ্গলবার ২৬শে সেপ্টেম্বর সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভর্তি কার্যক্রমের শুভ উদ্বোধন করেন করেন বান্দরবান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর নুরুল আবছার চৌধুরী।

এসময় ভর্তি কার্যক্রমের সহায়তা বুথ গুলো ঘুরে দেখেন প্রধান অতিথি।এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক টিপু দাশ,যুগ্ম আহ্বায়ক আরমান হোসেন সহ কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।


এসময় প্রধান অতিথি বলেন বান্দরবান সরকারি কলেজে ছাত্রলীগের রাজনৈতিক সকল কর্মকাণ্ড অত্যন্ত পরিছন্ন,তারা বিগত সময়েও নতুন ছাত্র ছাত্রীদের বিভিন্ন সহযোগিতা করে এসেছে।

বান্দরবান কলেজ ছাত্রলীগের আহ্বায়ক টিপু দাশ বলেন আগামীদিনের পরিছন্ন ছাত্র রাজনীতির একমাত্র আস্থাস্থল বান্দরবান কলেজ ছাত্রলীগ।বান্দরবান কলেজ ছাত্রলীগের সকল সদস্যই পড়ালেখার পাশাপাশি সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে সেচ্ছাসেবীর ভূমিকা পালন করে আসছে।

আমরা ইতিমধ্যে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সার্বিক নির্দেশনায় কলেজে তিনদিন ব্যপী ভর্তি কার্যক্রম পরিচালনা করছি।বিগত সময়ে কলেজ ছাত্রলীগের মাধ্যমে গরিব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ সহ নগদ সহায়তা কর্মসূচিও পালন করা হয়েছে।

আগামীদিনেও বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগ পরিছন্ন রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনার মাধ্যমে পার্বত্য বান্দরবানে বীর বাহাদুর উশৈসিং এর হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবে।