একই রশিতে যুগলের আত্মহত্যার চেষ্টা, প্রেমিকের মৃত্যু, প্রেমিকা আহত


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১০/০৯/২০২৩, ৯:০৬ PM / ৩৩
একই রশিতে যুগলের আত্মহত্যার চেষ্টা, প্রেমিকের মৃত্যু, প্রেমিকা আহত

খাগড়াছড়ি প্রতিনিধি।

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়ি মুড়াপাড়া এলাকায় প্রেমিক যুগল এক রশিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেছে। এতে প্রেমিকের মৃত্যু হয়েছে, প্রেমিকা গুরুতর আহত হয়েছে। পরে প্রেমিকা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১০ সেপ্টেম্বর রোববার ভোরে তারা উভয়েই এক রশিতেই আত্মহত্যার চেষ্টা করে।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, মুড়াপাড়া গ্রামের বাসিন্দা নব কিশোর ত্রিপুরার এইচএসসি পড়ুয়া ছেলে তবেন জয় ত্রিপুরা (১৯) ও একই এলাকার খনজয় ত্রিপুরার মেয়ে তিরনকা ত্রিপুড়া (১৮)। একজন মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ ও অপরজন খাগড়াছড়ি সরকারি কলেজের এইচএসসির পরিক্ষার্থী ছিল। তারমধ্যে প্রেমিকা তিরনকা ত্রিপুরার বিযে হয়েছিল মাটিরাঙ্গা উপজেলায়। কিন্তু বিয়ে মেনে নেয়নি তিরনকা ত্রিপরা। প্রেমিকের কারণে স্বামীর বাড়ীতে যায়নি সে। বিয়ে হওয়া ও ছেলে কর্মহীন হওয়ায় ছেলের পরিবার আপত্তি জানায় এবং পরিবার তাদের সম্পর্ক মেনে না নেয়াই তারা আত্মহত্যার সিদ্ধান্ত নেয়।

হাসপাতাল সুত্রে জানা গেছে, আহত অবস্থায় কলেজ ছাত্রী প্রেমিকা তিরনকা ত্রিপুরাকে উদ্ধার করে মহালছড়ি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গুইমারা থানার ওসি রাজিব চন্দ্র ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিক তদন্তে পারিবারিক কলহ ও প্রেমের বিষয়টি পরিবার মেনে না নেয়ার কারণে অভিমান থেকে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।