এসএসসি পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৯/০৯/২০২২, ৮:০৯ PM / ১৪
এসএসসি পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ।

রবিজয় ত্রিপুরা,খাগড়াছড়ি ।

খাগড়াছড়ি জেলা সদরের ভাইবোনছড়া ইউনিয়স্থ ২৩৯নং জোরমরম মৌজার ২০১৪ সালে ৭টি গ্রামের যুব সমাজের পরিকল্পনায় এলাকার শিক্ষা ও আর্থ-সামাজিক মান উন্নয়নে গড়ে উঠা কক বাকসা এর আয়োজনে ৯ সেপ্টেম্বর বিকাল ৩টায় সুরেন্দ্র স্মৃতি বিদ‍্যালয় হল রুমে সংগঠনটির আয়োজনে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কক বাকসা এর সম্মানিত সাধারণ সম্পাদক মাচাং কতা ত্রিপুরার সঞ্চালনায় সভাপতিত্ব করেন কমিটির সম্মানিত সভাপতি মাচাং পলাশ ত্রিপুরা।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদ ৪নং ওয়ার্ডের সম্মানিত সদস‍্য মাচাং সতীশ ত্রিপুরা ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুরেন্দ্র মাস্টার পাড়া কার্বারী মাচাং কল্প রঞ্জন ত্রিপুরা, পানছড়ি সরকারি ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক মাচাংটি দিপাঙ্করী ত্রিপুরা, সুরেন্দ্র মাস্টার পাড়া মহিলা কার্বারী মাচাংটি জিবিকা ত্রিপুরা প্রমূখ।
আরো উপস্থিত ছিলেন কক বাকসা কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও সুরেন্দ্র স্মৃতি বিদ‍্যালয়ের সহকারি শিক্ষক মাচাং রন বিকাশ ত্রিপুরা, জোরমরম এলাকা থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মাচাং ডিপায়ন ত্রিপুরা, কমিটির সাবেক প্রতিনিধি মাচাং সগেন ত্রিপুরা, কক বাকসা সংগঠনের বর্তমান নেতৃবৃন্দ। এলাকার সুশীল সমাজ ও ৭টি গ্রাম থেকে আগত এসএসসি পরিক্ষার্থীবৃন্দ।

সভায় বক্তারা বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড। তাই সকল কে সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। বক্তারা আরও বলেন, শুধু পড়াশোনা করলে হবে না,পাশাপাশি এলাকার শিক্ষা ও আর্থ-সামাজিক উন্নয়নের জন্য তোমাদের কাজ করতে হবে।

 

 

 

 

বান্দরবানে এই প্রথম পঞঞাপারমী মহাবিজ্জালয়া পালি কলেজ উদ্বোধন।