করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার কাজ করে যাচ্ছেন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৪/০৩/২০২১, ১২:৫৫ PM / ১৮
করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার কাজ করে যাচ্ছেন

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা ইতোমধ্যে করোনা পরিস্থিতি অনেক নিয়ন্ত্রণ করেছে। আজকে সারা পৃথিবীতে প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে কোভিড নিয়ন্ত্রণে বাংলাদেশ সফল ভাবে সক্ষম হয়েছে। আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, দেশে বিদ্যুৎসহ সকল সেক্টের স্বয়ন সম্পূর্ণ। ১শ ১টা অর্থনৈতিক অঞ্চল হয়েছে এবং একটা মানুষও কোভিট আক্রান্তের মাঝেও না খেয়ে মারা যাচ্ছে না। বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার (২২ মার্চ) ফটিকছড়ি কলেজ মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন ফটিকছড়িতে সংগঠন শক্তিশালী আছে, আপনারা ঐক্য বদ্ধ হোন, প্রধানমন্ত্রী আপনাদের কথা শুনবে।

এসময় তিনি যুদ্ধেকালীন সময়ে ফটিকছড়ির স্মৃতিচারণ করেন। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম রহমান সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম। প্রধান আলোচক ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান আতা।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম পেয়ারুল ইসলাম, সহ-সভাপতি আফতাব উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক খাদিজাতুল আনোয়ার সনি এমপি, শফিউল আলম, জসিম উদ্দিন, নুর হোসেন, রাজিয়া মাসুদ, নুরুল আলম, ইয়াছিন, উত্তর জেলা ছাত্রলীগের সেক্রেটারি রেজাউল করিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন, সেক্রেটারি রায়হান, উত্তর জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশক বিষয়ক সম্পাদক আবু তালেব চৌধুরী, শিল্প ও বাণিজ্যি বিষয়ক সম্পাদক মো. হারুন, জেলা কমটির সদস্য চেয়ারম্যান রুস্তম আলী, সদস্য মেয়র ইসমাইল হোসেন, সদস্য চেয়ারম্যান আব্দুল হালিম, সদস্য বখতিয়ার সাইদ ইরান, সদস্য আখতার উদ্দীন মাহমুদ পারভেজ, মোরশেদ ফিরোজ, আবুল বশর, বোরহান আহমেদ, শহীদ হোসেন জাফার আলম প্রমুখ। সভায় ফটিকছড়ি থেকে উত্তর জেলা কমিটিতে স্থান পাওয়া নেতাদের সংর্বধনা দেয়া হয়। এতে উপজেলার ১৮ ইউনিয়ন ও ২টি পৌরসভার দলীয় নেতা কর্মী উপস্থিত ছিলেন।