করোনা মোকাবিলায় বান্দরবানে পুলিশের উদ্যোগে শোভাযাত্রা


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২২/০৩/২০২১, ৭:০৬ PM / ২২
করোনা মোকাবিলায় বান্দরবানে পুলিশের উদ্যোগে শোভাযাত্রা

‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান পুলিশের আয়োজনে সাধারণ জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধি করার লক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

২২ মার্চ (সোমবার) সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একইস্থানে এসে শেষ হয়।

শোভাযাত্রার মাধ্যমে করোনা সংক্রমণ রোধে সাধারণ জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধি করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদানের পাশাপাশি পথচারীদের মাস্ক দেন পুলিশের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল কুদ্দুস ফরাজী, অশোক কুমার পাল, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী প্রমুখ।

এসময় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন, দেশে আবার করোনার প্রকোপ বৃদ্ধি পেয়েছে তাই আপনারা সকলে সর্তক থাকুন, মাস্ক ব্যবহার করুন এবং সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে জীবনযাপন করুন।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বাংলানিউজকে বলেন, করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সারাদেশের মত বান্দরবানেও পুলিশের পক্ষ থেকে করোনা সংক্রমনরোধে সাধারণ জনগণকে মাস্ক বিতরণ ও সচেতনতা বৃদ্ধি কার্যক্রম শুরু করা হয়েছে এবং সকলের সচেতনতার মাধ্যমে আমরা অবশ্যই করোনা যুদ্ধে জয়ী হব।