কাপ্তাইয়ে এসএসসি পরীক্ষা শুরুঃ অংশ নিচ্ছে ১১৪০ জন পরীক্ষার্থী।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৫/০৯/২০২২, ১১:৪৭ AM / ১২
কাপ্তাইয়ে এসএসসি পরীক্ষা শুরুঃ অংশ নিচ্ছে ১১৪০ জন পরীক্ষার্থী।

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)।

সারাদেশের ন্যায় বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) হতে রাঙামাটির কাপ্তাই উপজেলায় ৪ টি কেন্দ্রে শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা। এতে উপজেলার ১১ টি মাধ্যমিক বিদ্যালয় ও ২ টি মাদ্রাসা হতে সর্বমোট ১ হাজার ১ শত ৪০ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে বলে জানান কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহম্মদ।

তিনি জানান, নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২ শত ১৪ জন, কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ে ৪ শত ১১ জন এবং বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩ শত ৭৩ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে। এইছাড়া কাপ্তাই আল আমিন নুরিয়া মাদ্রাসা কেন্দ্রে ১ শত ৪২ জন দাখিল পরীক্ষার্থী অংশ নিচ্ছে।
এদিকে প্রথমদিন বাংলা প্রথম পত্র পরীক্ষায় কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান উপজেলা সদর বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয় কেন্দ্র, কাপ্তাই বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র এবং কাপ্তাই আল আমিন নুরিয়া মাদ্রাসা কেন্দ্র পরিদর্শন করেন।

এইসময় তিনি পরীক্ষা কেন্দ্রের বাহিরে গণমাধ্যমকে জানান,সারাদেশের মত একযোগে কাপ্তাই উপজেলায় ৩ টি এসএসসি কেন্দ্র ও ১ টি দাখিল কেন্দ্রে পরীক্ষা চলছে।নির্বিঘ্নে শিক্ষার্থীরা যাতে পরীক্ষা দিতে পারে এজন্য আমরা সকল প্রস্তুতি নিয়েছি।পরীক্ষা চলাকালীন নির্দেশনাসমূহ মেনে চলার জন্য আমি সংশ্লিষ্টদের অনুরোধ করছি।

 

 

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি!