কাপ্তাইয়ে ওএমএস চাল কিনতে দীর্ঘ সারি।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১২/০৯/২০২২, ১২:২২ PM /
কাপ্তাইয়ে ওএমএস চাল কিনতে দীর্ঘ সারি।

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)।

গত ১ সেপ্টেম্বর হতে রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫ টি ইউনিয়নে শুরু হয়েছে খোলা বাজারে চাল বিক্রি কার্যক্রম( ওএমএস)। নির্ধারিত ডিলার এবং টিসিবির কার্ডধারীরা প্রতি জন ১ কেজি ৩০ টাকা করে একজন ৫ কেজি করে চাল কিনতে পারছেন বলে জানান কাপ্তাই খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিপু চন্দ্র দাশ।

এদিকে সোমবার সকাল ১০ টায় উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদে গিয়ে দেখা যায়, ওএমএস এর চাল কিনতে নিন্ম ও মধ্য বিত্তের লোকজনের দীর্ঘ সারি। এইসময় চাল কিনতে আসা লুৎফা জাহান, মোহাম্মদ জাহাঙ্গীর আলম , প্রভা বড়ুয়া, পুতুল মজুমদার জানান, সরকারের এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই। দূর্মূল্যের এই বাজারে এত কম দামে চাল কিনা আমাদের জন্য সৌভাগ্যের। প্রধানমন্ত্রীকে তারা ধন্যবাদ জানান।তাঁরা সকলে ওএমএস কার্যক্রমকে চলমান রাখার অনুরোধ জানান।

এদিকে সোমবার সকাল সাড়ে ১০ টায় কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান চন্দ্রঘোনা ইউপিতে চলমান ওএমএস কার্যক্রম পরিদর্শন করেন। এইসময় তিনি গণমাধ্যমকে বলেন, সরকার ন্যায্যমূল্যে আগামী ৩ মাস ওএমএস এর চাল বিক্রি হবে। এইসময় চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন সহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।