কাপ্তাইয়ে দু ট্রাকের মুখোমুখি সংঘর্ষঃ আহত- ২


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০১/০৯/২০২২, ১১:৪৭ PM /
কাপ্তাইয়ে দু ট্রাকের মুখোমুখি সংঘর্ষঃ আহত- ২

চাইথোয়াইমং মারমা, রাঙ্গামাটি প্রতিনিধিঃ

রাঙামাটির জেলা কাপ্তাইয়ের শীলছড়িস্থ নিকটতম সীতারঘাট এলাকার কাপ্তাই-চট্টগ্রাম সড়কে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ২ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মৎস্যবাহী ও তেলবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক দুটি দুমড়ে-মুচড়ে যায়। এইসময় তেলবাহী ট্রাকের চালক রনি সেন এবং মৎস্যবাহী ট্রাকের চালক মোঃ আকতার হোসেন গুরুতর আহত হন বলে জানান কাপ্তাই থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) আকতার হোসেন। আহতদের উন্নত চিকৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ সরোয়ার জানান, ঘটনারদিন বেলা প্রায় দেড়টার সময় শীলছড়ির সীতারঘাট এলাকার কাপ্তাই- চট্টগ্রাম সড়কে কাপ্তাই থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেওয়া মৎস্যবাহী ট্রাক (নং-যশোর ট ১১-০১৬০) ও কাপ্তাই অভিমুখে ছুটে আসা তেলবাহী ট্রাকের (নং- পিরোজপুর ন ১১-০০৬৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক দুটির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়।

ফলে তেলবাহী ট্রাকের চালক রনি সেন (৩৪),(পিতা-আদিনা সেন, উপজেলা-রাঙ্গুনীয়া,জেলা-চট্টগ্রাম) এবং মৎস্যবাহী ট্রাকের চালক মোঃ আকতার হোসেন(৩৫) (পিতা- মৃত আব্দুর রহিম, স্বর্ণ টিলা, নতুন বাজার, কাপ্তাই, রাঙামাটি), গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপাতালে প্রেরন করেন।
এবিষয়ে যোগাযোগ করা হলে কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দূর্ঘটনার শিকার ট্রাক দুটিকে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, মৎস্যবাহী ট্রাকটি কাপ্তাই জেটিঘাট থেকে মাছ নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে এবং তেলবাহী ট্রাকটি ভোজ্যতেল বহন নিয়ে রাঙ্গুনীয়া উপজেলার শান্তির হাট থেকে কাপ্তাইয়ের উদ্দেশাে রওনা দেন। কিন্তু পথে মধ্যে এসে উল্লেখিত স্থানে পৌঁছানোর পর এই সড়ক হঠাৎ মূখোমুখি সংঘর্ষ দূর্ঘটনার শিকার হয়।

 

 

 

অবৈধ চাল মজুদের দায়ে এক ব্যবসায়ির এক মাসের জেল।