কাপ্তাইয়ে যুবলীগের বিক্ষোভ সমাবেশ।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৯/০৯/২০২২, ১২:২৬ PM /
কাপ্তাইয়ে যুবলীগের বিক্ষোভ সমাবেশ।

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)।

সারাদেশে বিএনপি- জামাতের নৈরাজ্য, তান্ডব ও পুলিশ এর উপর হামলার প্রতিবাদে রাঙামাটির কাপ্তাই উপজেলা যুবলীগের উদ্যোগে সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়িতে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় শহীদ মিনার হতে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি কাপ্তাই সড়ক ও বড়ইছড়ি বাজার প্রদক্ষিন করে আবারোও কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়।

কাপ্তাই উপজেলা যুবলীগ এর সভাপতি নাসির উদ্দিন ও সাধারন সম্পাদক তানভীর আহমেদ ছিদ্দিকীর নেতৃত্বে বিক্ষোভ সমাবেশে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড শাখার যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ পরবর্তী উপজেলা সদরে সমাবেশে সভাপতিত্ব করেন কাপ্তাই উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাসির উদ্দীন। সাধারণ সম্পাদক তানভীর আহমেদ ছিদ্দিকীর সঞ্চালনায় এইসময় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ নাছের, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মাহাদুল আলম , রাইখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি বিপ্লব সেন লাতু, যুগ্ম সম্পাদক মোঃ নাছির উদ্দীন, কাপ্তাই ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।

সমাবেশে বক্তারা বলেন, শান্তিপূর্ণ কাপ্তাইতে কাউকে আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করতে দেওয়া হবেনা। কাপ্তাইতে বিএনপি যে কোন অরাজক পরিস্থিতি মোকাবেলা করতে যুবলীগই যথেষ্ট। কাপ্তাইতে বিএনপি জামায়াত কে যেমন ভাবে মোকাবেলা করব আমরা তেমনি পাহাড়ের সন্ত্রাসীদের ও প্রতিহত করব।
সমাবেশে কাপ্তাই উপজেলা যুবলীগ ঘোষণা করেন আগামী ২০২৪ সালের ৮ ই জানুয়ারি সংসদ নির্বাচন পর্যন্ত নিরবিচ্ছিন্ন ভাবে কাপ্তাই উপজেলা যুবলীগ মাঠে থাকবে।

 

 

 

এলজিইডি অফিসের কার্য্য সহকারি,যখন ঠিকাদার।