কাপ্তাইয়ে যুব ও কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ বিষয়ক তিন দিনব্যাপী প্রশিক্ষণ শুরু।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৬/১০/২০২২, ১০:৪৬ AM / ২১
কাপ্তাইয়ে যুব ও কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ বিষয়ক তিন দিনব্যাপী প্রশিক্ষণ শুরু।

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)।

আমাদের জীবন আমাদের স্বাস্থ্য আমাদের ভবিষ্যৎ এবং সহিংসতামুক্ত ও মর্যাদাপূর্ণ জীবনের জন্য পার্বত্য চট্টগ্রামের যুব ও কিশোরী মেয়েদের ক্ষমতায়ন প্রকল্পের আওতায় রাঙামাটির কাপ্তাইয়ে যুব ও কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ বিষয়ক ৩ দিনব্যাপী প্রশিক্ষণ রবিবার(১৬ অক্টোবর) সকাল ১০ টা হতে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে শুরু হয়েছে।

বেসরকারি উন্নয়ন সংস্থা হিল ফ্লাওয়ার এর আয়োজনে সিমাভি ও বিএনপিএস এর সহযোগিতায় এইসময় কাপ্তাই স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডাঃ সৈয়দ মোহাম্মদ ফারুক ৩ দিন ব্যাপী এই প্রশিক্ষণের উদ্বোধন করেন।

প্রশিক্ষণে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শশাংক বিকাশ চাকমা, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, বিএনপিএস এর মাস্টার ট্রেইনার রিমি চাকমা, হিল ফ্লাওয়ার এর প্রকল্প সমন্বয়কারী হিলারী ত্রিপুরা ।

হিল ফ্লাওয়ার এর ট্রেইনার এপ্পি চাকমার সঞ্চালনায় এইসময় স্বাগত বক্তব্য রাখেন হিল ফ্লাওয়ার এর প্রোগাম ডিরেক্টর জ্যোতি বিকাশ চাকমা। প্রশিক্ষনে আমাদের জীবন আমাদের স্বাস্থ্য আমাদের ভবিষ্যৎ প্রকল্পের সকল কর্মী উপস্থিত ছিলেন।

৩ দিনব্যাপী এই প্রশিক্ষণে কাপ্তাই ও রাজস্থলী উপজেলা ২০ জন স্বাস্থ্য সহকারী, কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইটার, পরিবার কল্যান পরিদর্শকা এবং পরিবার কল্যান সহকারী অংশ নিচ্ছেন।

 

 

 

দুষ্টু লোকের ঠাঁই হবেনা আওয়ামীলীগে-পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।