কাপ্তাইয়ে ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৭/০৯/২০২২, ৪:২৮ PM / ১১৬
কাপ্তাইয়ে ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)।

রাঙামাটির কাপ্তাইয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের আয়োজনে ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা সদর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সপ্তাহব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান এর সভাপতিত্বে উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মাহাবুব হাসান বাবুর সঞ্চালনায় এইসময় একাডেমিক সুপারভাইজার সোশেল চাকমা সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ক্রীড়া শিক্ষকরা উপস্থিত ছিলেন।

দিনের প্রথম খেলায় বালক বিভাগের ফুটবলে কাপ্তাই উচ্চ বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয়। বালিকা ফুটবলের ১ম খেলায় সাক্রাছড়ি স্কুলকে ১-০ গোলে হারায় কাপ্তাই উচ্চ বিদ্যালয়।

বালিকা ২য় খেলায় বড়ইছড়ি কর্ণফুলি নুরুল হুদা কাদেরী স্কুল ট্রাইব্রেকারে২-১ গোলে শহীদ শামসুদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়কে পরাজিত করে। পরে একই মাঠে বালিকা ফুটবলের ফাইনাল খেলায় কাপ্তাই উচ্চ বিদ্যালয় ৩-১ গোলে বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়কে কে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হন।

 

 

রামগড়ে ভূমি বিষয়ক মৌলিক জ্ঞান ও ব্যবস্থাপনা বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত।