খাগড়াছড়িতে মাসব‍্যাপি কিশোরী ফুটবল প্রশিক্ষণ ক‍্যাম্প’র সনদপত্র বিতরণ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২০/০৫/২০২৩, ২:১২ PM / ৯৫
খাগড়াছড়িতে মাসব‍্যাপি কিশোরী ফুটবল প্রশিক্ষণ ক‍্যাম্প’র সনদপত্র বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি।

খাগড়াছড়ি জেলা সদরে অবস্থিত ঠাকুরছড়া উচ্চ বিদ‍্যালয় মাঠে ম্যাজিক্যাল ত্রিপুরার সন্ধ্যানে মাসব্যাপি কিশোরী ফুটবলার প্রশিক্ষণ ক্যাম্প’র সমাপনী অনুষ্ঠান, সনদপত্র বিতরণ ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯মে) বিকালে ঠাকুরছড়া স্কুল মাঠে উক্ত কর্মসূচি উপলক্ষ্যে আলোচনা,সনদপত্র বিতরণ করা হয়। পরে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ ত্রিপুরা যুব কল্যাণ সংসদের সভাপতি নবলেশ্বর ত্রিপুরা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি।

এ সময় অতিথিদের সম্মানে ও সমাপনী অনুষ্ঠান উপলক্ষ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এ প্রীতি ফুটবল ম্যাচে অংশ নেন বাংলাদেশ ত্রিপুরা যুব কল্যাণ সংসদের প্রশিক্ষণ নেওয়া টিম বনাম খাগড়াছড়ি ফুটবল একাডেমি টিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা তার বক্তব্যে বলেন, সকল উন্নয়নের ক্ষেত্রে আমরা স্মার্ট বাংলাদেশের বিনির্মাণে যে লক্ষ্য,সে স্থানে পৌঁছাবার জন্যে আমরা একাকার হয়ে কাজ করার প্রয়াসে আমাদের এই মাসব্যাপি ত্রিপুরা কিশোরী ফুটবল প্রশিক্ষণের এই উদ্যোগ। আমি এই উদ্যোগকে স্বাগত জানাই।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ (বিটিকেএস) এর সভাপতি সুশীল জীবন ত্রিপুরা,
সড়ক ও জনপদ বিভাগের চট্টগ্রাম’র নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা,জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা,খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজীব ত্রিপুরা, বিটিকেএস সহ-সভাপতি সুকান্ত ত্রিপুরা (বিবিসুৎ),পেরাছড়া ইউনিয়নের চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা,খাগড়াছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান জ্ঞান দত্ত ত্রিপুরা, ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পরিমল ত্রিপুরা প্রমুখ।

 

 

আরো পড়ুন-

 

 

রাইখালীতে পারিবারিক কলহের জেরে এক যুবকের আত্মহত্যা