খেলোয়াড় কোটায় ভালো শিক্ষা প্রতিষ্ঠানে পড়ার সুযোগ আছে- জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরিজী


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৫/০৬/২০২৩, ৬:৪৯ PM / ১৪৩
খেলোয়াড় কোটায় ভালো শিক্ষা প্রতিষ্ঠানে পড়ার সুযোগ আছে- জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরিজী

নিজস্ব সংবাদদাতা।

বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসন ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং ক্রীড়া পরিদপ্তর,যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় রবিবার ২৫শে জুন বিকেলে বান্দরবান জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরিজী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক,মোঃ ফজলুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক,মোঃ সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার,মোঃ শাহ আলম,জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক,লক্ষী পদ দাশ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি,এডিএম,উম্মে কুলসুম,নির্বাহী ম্যাজিস্ট্রেট অরুপ রতন সিংহ,মোঃ সাজ্জাদ জাহিদ রাতুল এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব কুমার বিশ্বাস।এছাড়াও ৬ উপজেলার নির্বাহী কর্মকর্তা গন সহ জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তা বৃন্দ,জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় লামা উপজেলার,লামা মাতামুহুরি সরকারি কলেজ এবং নাইক্ষ্যংছড়ি উপজেলার,বাইশারী স্কুল এন্ড কলেজ।

টুর্নামেন্টের ৯০ মিনিটের নির্ধারিত খেলা শেষ হওয়ার ৩ মিনিট আগে লামা সরকারি মাতামুহুরি কলেজ এর খেলোয়াড় সোহাগ এর গোলে টুর্নামেন্টের শিরোপা অর্জন করে লামা মাতামুহুরি সরকারি কলেজ।

সর্বশেষ ১-০ গোলে লামা মাতামুহুরি কলেজ নাইক্ষ্যংছড়ি, বাইশারী স্কুল এন্ড কলেজ কে পরাজিত করে।

টুর্নামেন্ট শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক ইয়াসমিন পারভিন তিবরিজী এবং অতিথি বৃন্দ খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন।

 

 

 

 

বর্তমানে অনেক ঔষধি গাছ হারিয়ে গেছে – পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং