জেলা ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে নাইক্ষ্যংছড়িতে মতবিনিময় সভা অনুষ্ঠিত।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০১/১০/২০২২, ১০:৪০ AM / ৯৯
জেলা ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে নাইক্ষ্যংছড়িতে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

রফিকুল ইসলাম (রিজভী), নাইক্ষ্যংছড়ি।

বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ১৩ই অক্টোবর, বান্দরবান জেলা শাখার সম্মেলন উপলক্ষে বিভিন্ন উপজেলার ন্যায় নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুরুবার ৩১শে সেপ্টেম্বর, বিকাল ৪ টায় নাইক্ষ্যংছড়ি রেস্ট হাউজ হল রুমে নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি ইরফান মাহাবুব রায়হান এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ফায়সাল আজাদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরী, জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি বদুর উল্লাহ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সম্পাদক মুমিনুল আলম মুমু, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার আবরারসহ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা, ১৩ ই অক্টোবর বান্দরবান জেলা ছাত্রলীগের এই সম্মেলনের সফলতা কামনা করে, সম্মেলনকে সফল করার জন্য বিভিন্ন মতামত দেন এবং ছাত্রলীগের সকল নেতা কর্মীরা ঐক্যবদ্ধভাবে সম্মেলনে অংশগ্রহণ করে সম্মেলন সফল করার আশ্বাস দেন।

এই সময় আর-ও উপস্থিত ছিলেন, কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ সেলিম, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আবু সালেহ রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক ও মং ছিং হ্লা চাক। সাংগঠনিক সম্পাদক উচাই মং ও শাহাব উদ্দিন। কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহামুদুল হক ডালিমসহ, জেলা-উপজেলা, কলেজ, ইউনিয়ন ও বিভিন্ন ইউনিটের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

 

আমতলী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি বার্ষিক সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত।