টিএসএফ’র সাংগঠনিক সফর ও শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময়।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৬/০৯/২০২২, ৯:০১ PM / ১০
টিএসএফ’র সাংগঠনিক সফর ও শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময়।

রবিজয় ত্রিপুরা, খাগড়াছড়ি সদর।

ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ, পেরাছড়া ইউনিয়ন শাখার আয়োজনে খাগড়াছড়ি সদর শাখার সহযোগিতায় কেন্দ্রীয় কমিটির ব্যবস্থাপনায় অদ্য শুক্রবার (১৬সেপ্টেম্বর ২০২২খ্রি.) সকাল ১১টায় শুরুতে খাগড়াছড়ি সদর উপজেলাধীন ‘পল্টনজয় পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে কলেজ শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন টিএসএফ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও শাখা কমিটি মনিটরিং টিমের সদস্য মাচাং দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি সদর শাখার সভাপতি মাচাং খলেন জ্যোতি ত্রিপুরা, শিক্ষা বিষয়ক সম্পাদক মাচাংতি রামু ত্রিপুরা, খাগড়াছড়ি কলেজ শাখার সভাপতি মাচাংতি দীপিকা ত্রিপুরা, পেরাছড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মাচাং মলয় বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স ৩য় বর্ষের ছাত্রী মাচাংতি রাবিনা ত্রিপুরা, বিএসএস ১ম বর্ষের ছাত্রী ও প্রান্ত স্মৃতি সংসদের সদস্য মাচাংতি নির্মলতা ত্রিপুরা, পেরাছড়া ইউনিয়ন এনসিটিএফ’র সভাপতি মাচাংতি জবা ত্রিপুরা, সহ-সভাপতি মাচাং রৌদ্র ত্রিপুরাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় পাড়ার শিক্ষার্থীরা এলাকার বিভিন্ন বিষয় সম্পর্কে টিএসএফ’র নেতৃবৃন্দকে অবগত করা হয়। পরবর্তীতে টিএসএফ মাধ্যমে অভিভাবকদের নিয়ে শিক্ষনীয় বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম ও সভা করার প্রস্তাব দেন। এতে টিএসএফ’র নেতৃবৃন্দরাও সম্মতি দিয়ে পরবর্তী এলাকার শিক্ষার্থী ও অভিভাবকদের সার্বিক সহযোগিতামূলক অংশগ্রহণ কামনা করে প্রস্তাবিত বিষয়টি ব্যাপারে গুরুত্ব দেওয়ার আশ্বাস দেন।

 

 

 

চাঁদা না দেওয়ায় সিএনজিতে আগুন দিল সন্ত্রাসীরা।