টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করল বান্দরবান জেলা ছাত্রলীগ।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৯/০৮/২০২২, ৪:২৪ PM / ১৩
টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করল বান্দরবান জেলা ছাত্রলীগ।

গোপালগঞ্জ টুঙ্গি পাড়াঁয় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেছে বান্দরবান জেলা ছাত্রলীগ। বান্দরবান জেলা ছাত্রলীগের দলীয় কর্মসূচির অংশ হিসেবে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ শহীদ পরিবারের ৪৭ তম সাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে বান্দরবান জেলা ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগ সহ সকল ইউনিটের নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতি বিজড়িত গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে।

১৯শে আগস্ট শুক্রবার দুপুর ১২.৩০ মিনিটে বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যোগে গোপালগঞ্জ টুঙ্গি পাড়ায় অবস্থিত বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ ও নিরবতা পালন করেন বান্দরবান জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।পরে বঙ্গবন্ধুর সমাধিতে বিশেষ মোনাজাতের মাধ্যমে জাতীর পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্বার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়।

বঙ্গবন্ধুর আত্বার মাগফিরাত কামনায় মোনাজাত করছেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের উপধর্ম বিষয়ক সম্পাদক উসিং হাই রবিন বাহাদুর,জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশিষ বড়ুয়া।এছাড়াও জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক সহ বান্দরবান জেলার সাতটি উপজেলা ছাত্রলীগের সভাপতি,সাধারণ সম্পাদক,জেলা ও উপজেলা কলেজ ছাত্রলীগের সভাপতি,সাধারণ সম্পাদক,পৌর ছাত্রলীগের সভাপতি,সাধারণ সম্পাদক বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

পরে গোপালগঞ্জ টুঙ্গি পাড়ায় অবস্থিত বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন ও বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত গোপালগঞ্জের টুঙ্গিপাড়া তার নিজের বাড়িটি ঘুরে দেখেন বান্দরবান জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

 

 

বঙ্গবন্ধুর মতো নেতা মানবসভ্যতার ইতিহাসেও বিরল: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।