ট্রাক লক্ষ্য করে কেএনএফ সন্ত্রাসীদের গুলি


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৪/০৪/২০২৪, ৯:২৭ PM / ২৭
ট্রাক লক্ষ্য করে কেএনএফ সন্ত্রাসীদের গুলি

জয়বাংলা নিউজ ডেস্ক।

 

বান্দরবানের থানচি উপজেলার থানচি টু বঙ্কুপাড়া সড়কের ৮ কিলো নামক এলাকায় সরকারি কাজে নিয়োজিত একটি ট্রাকের পেছন থেকে কয়েক রাউন্ড গুলি করেছে পাহাড়ি সন্ত্রাসী সংগঠন কেএনএফ। বুধবার(২৪ এপ্রিল) বিকেল ৩ টায় থানচি টু বঙ্কুপাড়া সড়কের ৮ কিলো এলাকায় এ ঘটনা ঘটে।

এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি,ট্রাক ড্রাইভার আবু বক্কর(৫০) জানায় সীমান্ত সড়কের ১৭ ইসিবির মালামাল বহনকারী ট্রাকটি যাওয়ার পথে থানচি সদর ইউপি’র ৮ নং ওয়ার্ডের বোডিং পাড়া হতে কেএনএফ এর অস্ত্রধারীরা আসছিলো ,তারা ট্রাক লক্ষ্য করে হামলা চালায়।

সে জানায় আমি সহ মোট চারজন লোক ট্রাকে ছিলাম,এদিকে হামলায় গাড়িতে গুলির বিভিন্ন চিহ্ন দেখা যায় ,এতে হতাহতের ঘটনা ঘটেনি।

এ বিষয়ে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন বলেন ৮ কিলো নামক এলাকায় সীমান্ত সড়কের কাজে নিয়োজিত ট্রাকে সন্ত্রাসীরা গুলি করেছে বলে শুনেছি,ট্রাক ড্রাইভারের সাথে কথা হয়েছে,তাকে থানায় আসতে বলেছি ।অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয় কয়েকজন নাম প্রকাশ না করার স্বার্থে জানান বর্তমানে রুমা উপজেলায় যৌথ বাহিনী কর্তৃক অপারেশন কার্যক্রম পরিচালনা করায় এবং থানচি উপজেলায় কোন অপারেশন কার্যক্রম পরিচালনা না করায় থানচি উপজেলায় কেএনএফের উপদ্রব বেড়ে গেছে।

প্রসঙ্গত গত ২ ও ৩ এপ্রিল রুমা ও থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি, ব্যাংক ব্যবস্থাপক অপহরণ, টাকা লুট ও পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র ছিনতাইয়ের ঘটনা ঘটে। অপহরণের দুইদিন পরে ব্যাংক ম্যানেজারকে উদ্ধার করে র্যাব। তবে রুমা সোনালী ব্যাংক শাখা হতে নিরাপত্তায় নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের ১৪ টি অস্ত্র এখনো উদ্ধার সম্ভব হয়নি এর পর হতেই রুমা ও থানচি সেনাবাহিনীর সহযোগিতায় যৌথ অভিযান চলমান আছে।