ডা: এস এম চৌধুরীর ১৩ তম মৃত্যুবার্ষিকীতে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের শ্রদ্ধা জ্ঞাপন 


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ৩১/১০/২০২৩, ১২:২০ PM / ২৮
ডা: এস এম চৌধুরীর ১৩ তম মৃত্যুবার্ষিকীতে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের শ্রদ্ধা জ্ঞাপন 

কাপ্তাই ( রাঙামাটি)  প্রতিনিধি।

সমাজসেবায় অবদানে আন্তর্জাতিক পর্যায়ে পুরস্কারপ্রাপ্ত, বাংলাদেশ ব্যাপ্টিষ্ট চার্চ সংঘের সাবেক প্রেসিডেন্ট, কাপ্তাই উপজেলার  চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান ও কুষ্ঠ হাসপাতালের প্রাক্তন  পরিচালক,  সফল ক্রীড়া সংগঠক ,সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, ডা:  এস এম চৌধুরীর ১৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (৩১ অক্টোবর)  সকালে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচী  পালন করা হয়েছে।

মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে  এদিন সকাল ৮ টায় হাসপাতালের পরিচালকের বাসভবনের সম্মুখে প্রয়াতের সমাধিতে হাসপাতালের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর বাইবেল পাঠ করেন হাসপাতালের স্টাফ মি: জেড লুসাই।
হাসপাতালের প্রোগাম ম্যানেজার শিমসোন চাকমার সঞ্চালনায় এসময় প্রয়াতের বিভিন্ন কর্মজীবন নিয়ে আলোচনা করেন হাসপাতালের ক্লিনিক্যাল চীফ ডা: বিলিয়ম এ সাংমা, কমিউনিটি হেলথ প্রোগামের প্রোগাম ম্যানেজার বিজয় মারমা এবং হাসপাতালের স্টাফ সৌমেন খিয়াং।

প্রসঙ্গত:   ২০১১ সালের ৩১ অক্টোবর দিবাগত রাত দেড়টায় ভারতের ভেলোরে খ্রীষ্টিয়ান মেডিক্যাল কলেজ হাসপাতালে ৮৫ বছর বয়সে বরণ্য এ ব্যক্তি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর পূর্বে তিনি একাধারে ৩০ বছর চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতাল ও কুষ্ঠ হাসপাতালের পরিচালকের দায়িত্ব পালন করেন।