দুই সন্তানকে নিয়ে এক মায়ের আত্মহত্যার চেষ্টা


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৮/১০/২০২৩, ৯:৪১ PM / ২৬
দুই সন্তানকে নিয়ে এক মায়ের আত্মহত্যার চেষ্টা

খাগড়াছড়ি প্রতিনিধি।

খাগড়াছড়িতে দুই শিশু সন্তানকে নিয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে এক মায়ের আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের শাপলা চত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

তবে স্থানীয়দের কারণে তাদের এ চেষ্টা ব্যর্থ হয়। ওই নারীর নাম আমেনা বেগম। তার বাড়ি দীঘিনালা উপজেলার বাবুছড়া এলাকা বাজারে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ একজন মহিলা সঙ্গে থাকা দুই শিশুসহ গায়ে কেরোসিন ঢালেন। একপর্যায়ে আগুন লাগানোর চেষ্টা করলে প্রত্যক্ষদর্শীরা ওই নারীকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেন। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

খাগড়াছড়ির সদর থানার উপ-পরিদর্শক মিনহাজুর রহমান সমকালকে জানান, আশপাশের লোকজনের সহায়তায় তাদের উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে হাসপাতালে পাঠানো হয়। তিনি বলেন, ওই মহিলার ব্যাগ তল্লাশি করে এক বোতল বিষের বোতল ও লাইটার পাওয়া যায়। বর্তমানে মা ও দুই শিশু পুলিশ পাহারায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান উপ-পরিদর্শক মিনহাজুর রহমান।

আত্মহত্যার চেষ্টাকারী আমেনার অভিযোগ, ‘স্বামীর দ্বারা প্রতারিত হয়ে গত ৬ দিন ধরে পুলিশের কাছে গিয়েও কোনো সহায়তা পাইনি। নিরুপায় হয়ে দুই সন্তান নিয়ে আত্মহত্যার চেষ্টা করি।’