দুর্গাপূজা উদযাপনের লক্ষ্যে বান্দরবানে প্রস্তুতিমূলক সভা।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৮/০৯/২০২২, ৭:৩৯ PM / ১৬
দুর্গাপূজা উদযাপনের লক্ষ্যে বান্দরবানে প্রস্তুতিমূলক সভা।

বান্দরবানের ৭টি উপজেলায় এবার ৩০টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দুর্গাপূজা সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮সেপ্টেম্বর (রবিবার) বান্দরবান জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

সভায় আসন্ন দুর্গাপূজা আয়োজক কমিটি জানায়, আগামী ১অক্টোবর সন্ধ্যায় মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন ও দেবীর মুখোন্মোচনের মধ্যে দিয়ে শুরু হবে এবারের দুর্গোৎসব।

পাঁচ দিনব্যাপী বান্দরবান সদর সহ ৭ উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে মহাসমারোহে এই পূজা উৎসব উদযাপন হবে।সভায় সনাতন ধর্মালম্বী নেতৃবৃন্দরা দুর্গাপূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা, পর্যাপ্ত আইনশৃংখলা বাহিনীর সদস্যদের পূজামন্ডপে উপস্থিতি, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, বান্দরবান সদর সহ জেলার ৭টি উপজেলায় ৩০টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব উদযাপিত হবে আর শান্তিপূর্ণভাবে যাতে পূজার যাবতীয় কর্মকান্ড সম্পাদন করা যায় সে জন্য প্রশাসন সার্বিক প্রস্তুতি নিয়েছে।
সভায় আরও উপস্থিত ছিলেন বান্দরবান পুলিশ সুপার মো: তারিকুল ইসলাম (পিপিএম), পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদর উপজেলার নির্বাহী অফিসার সাজিয়া আফরোজা, বান্দরবান কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশসহ জেলা ও উপজেলার বিভিন্ন দুর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দ।

 

 

রাজস্থলীতে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।