দুর্গাপূজা সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষে খাগড়াছড়ি পুলিশ সুপারের মতবিনিময়।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২১/০৯/২০২২, ১১:২৫ PM / ১৮
দুর্গাপূজা সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষে খাগড়াছড়ি পুলিশ সুপারের মতবিনিময়।

খাগড়াছড়ি প্রতিনিধি।

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে খাগড়াছড়ি পুলিশ লাইন্স ড্রিল শেডে পূজা উদযাপন কমিটির সদস্যদের সাথে বিশেষ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (২১ সেপ্টেম্বর ২০২২; বুধবার) বিকাল ৩টার দিকে খাগড়াছড়ি পুলিশ লাইন্স ড্রিল শেডে জেলা পুলিশ এর আয়োজনে সভায় সভাপতিত্ব করেন খাগড়াছড়ি পুলিশ সুপার মো:নাইমুল হক পিপিএম।

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা মোতাবেক এ সময় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়ে আলোচনা হয়।

খাগড়াছড়ি পুলিশ সুপার মো: নাইমুল হক (পিপিএম) বলেন, ধর্মনিরপেক্ষ ও অসাম্প্রদায়িক চেতনায় খাগড়াছড়ি জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে। শান্তিপূর্ণভাবে ও আনন্দমূখর পরিবেশে পূজা উদযাপন করার জন্য পুলিশ তার সর্বোচ্চ দিয়ে দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবেলায় খাগড়াছড়ি জেলা পুলিশ তৎপর রয়েছে।’

এ বছরে খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলাতে ৫৭ টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। প্রতিটি পূজা মন্ডপে নিজস্ব সেচ্ছাসেবক ছাড়াও পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত থাকবেন।

তাছাড়াও সাদা পোশাকে ডিবি, ডিএসবি মাঠে কাজ করবে। প্রতিটি পূজা মন্ডপ নিজস্ব সিসি ক্যামেরার আওতায় আনার জন্য সংশ্লিষ্ট পূজা উদযাপন কমিটিকে নির্দেশনা প্রদান করা হয়।

 

 

 

ঘর পাচ্ছেন সাফের সেরা গোলরক্ষক রূপনার পরিবার।