দুর্যোগপূর্ণ আবহাওয়ায় ক্ষতিগ্রস্তদের মানবিক সহায়তা দিলো বান্দরবান সেনা জোন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৬/০৭/২০২৪, ৪:১৮ PM / ১৪
দুর্যোগপূর্ণ আবহাওয়ায় ক্ষতিগ্রস্তদের মানবিক সহায়তা দিলো বান্দরবান সেনা জোন

নিউজ ডেস্ক।

 

পার্বত্য জেলা বান্দরবানে সম্প্রতি ভারী বর্ষণে পাহাড়ে বসবাসকারী ক্ষতিগ্রস্ত জনসাধারণের মাঝে মানবিক সহায়তা প্রদান করেছে বান্দরবান সেনা জোন।

শনিবার (৬ জুলাই) সকালে সেনা জোন সদর প্রশিক্ষণ মাঠে ক্ষতিগ্রস্তদের মাঝে এই মানবিক সহায়তা প্রদান করা হয়।বান্দরবান সেনা জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সাবিত নুর রশীদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে: কর্নেল এ এস এম মাহমুদুল হাসান, পিএসসি।

এসময় তিনি ১৫০ টি পরিবারের মাঝে চিড়া, মুড়ি, গুড়, খেজুর, নুডুলসহ বিভিন্ন শুকনা খাবার বিতরণ করেন।এসময় তিনি বলেন বাংলাদেশ সেনাবাহিনী নিরাপত্তার পাশাপাশি প্রতিনিয়তই মানবিক উন্নয়ন কর্মকান্ডে অপরিসীম ভূমিকা রেখে চলেছে। প্রতিনিয়তই বান্দরবান সেনা জোন যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে সর্বদা পাশে যে দাঁড়িয়েছে আজও তার বিকল্প নয়। সম্প্রতি ভারী বর্ষণে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আজ আমাদের এই সামান্য সহায়তা দিতে পেরে আমরা আনন্দিত। বর্তমানের ন্যায় ভবিষ্যতেও আমরা এ ধরনের মানবিক সহায়তা অব্যাহত রাখব।

মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে আরো উপস্তিত ছিলেন বান্দরবান সেনা জোনের উপ – অধিনায়ক ,  মেজর মিঞা  মোহাম্মাদ মেহেদী হাসান, পিএসসি ,সংশ্লিষ্ট সেনা কর্মকর্তা বৃন্দ সহ সুবিধাভোগীরা।