দুস্থ অসহায় মানুষের পাশে আছি আজীবন পাশে থাকবে: পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর 


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৪/১২/২০২১, ৬:৪২ PM / ১১
দুস্থ অসহায় মানুষের পাশে আছি আজীবন পাশে থাকবে: পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর 

মোঃ শফিকুর রহমান-বান্দরবান প্রতিনিধি :
বান্দরবানে বিভিন্ন রোগে আক্রান্ত রোগী এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে ।

আজ শনিবার ৪ ডিসেম্বর সকালে সমাজসেবা অধিদপ্তর ও বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের অর্থায়নে এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে অরুণ সারকি টাউন হলে এই আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয় ।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটি এম কাউছার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাদেক হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোওয়ার, সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মার্মা, পার্বত্য জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরী, সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বলেন দুস্থ মানুষের পাশে আছি আজীবন পাশে থাকবো। তিনি আরো বলেন অসহায় মানুষের সেবার জন্য সকলকে এগিয়ে আসতে হবে তাই আমরা একে অপরের পাশে থাকবো গরীব দুঃখী মানুষের সহায়তা করব

অনুষ্ঠানে শেষে বিভিন্ন রোগে আক্রান্ত ১৫ জন রোগীকে ৫০ হাজার টাকা করে মোট ৭ লক্ষ ৫০ হাজার টাকা, মেধাবী, গরীব, অসহায়, প্রতিবন্ধী শিক্ষার্থী ৪২৫ জনকে ৩ হাজার ৫০০ টাকা করে মোট ১৪ লক্ষ ৮৭ হাজার ৫০০ টাকা এবং দুঃস্থ ১২৪ জন শিক্ষার্থীদের চিকিৎসার জন্য মোট ৬ লক্ষ ৬৮ হাজার টাকার এককালীন আর্থিক অনুদানের চেক প্রদান করেন।