নাইক্ষ্যংছড়িতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০১/০৯/২০২২, ৬:৩৭ AM / ১৬
নাইক্ষ্যংছড়িতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত।

রফিকুল ইসলাম (রিজভী) নাইক্ষ্যংছড়ি। 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে ১৭ আগষ্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা এবং ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে (৩১ আগস্ট রোজ বুধবার) বিকাল ৩ ঘটিকায় বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

সমাবেশে অংশ নিতে দুপুর থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার মানুষ বিক্ষোভ মিছিল নিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা মুক্তমঞ্চে জড়ো হতে থাকে। পরে উপজেলা প্রাঙ্গন থেকে নাইক্ষ্যংছড়ি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশাল বিক্ষোভ মিছিল সমাবেশে অংশ নেয়।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এম এ মুজাম্মেল হক বাহাদুর।
আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরী।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি’র সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আবারো শেখ হাসিনা তথা জাতীয় উন্নয়নের সরকার গঠনে আমরা ঐক্যবদ্ধ। পার্বত্য জনপদ- বান্দরবানে ব্যাপক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বীর বাহাদুরকে আবারো বিপুল ভোটে জয়যুক্ত করার ঘোষণা দেন। এইছাড়া বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান এর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানওয়ান চাক, সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন, বাইশারি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এ্যানিং মার্মা, রামুর কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান আবু ইসমাইল মোঃ নোমান ও গর্জনিয়া ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী। এছাড়াও উপজেলা ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

 

আলীকদমে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত।