নাইক্ষ্যংছড়িতে আওয়ামী লীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৮/০৯/২০২২, ১০:৩৮ PM / ১১
নাইক্ষ্যংছড়িতে আওয়ামী লীগের নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন।

রফিকুল ইসলাম (রিজভী), নাইক্ষ্যংছড়ি।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাদার অব হিউম্যানিটি দেশরত্ন শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন আনন্দ র‌্যালি, কেক কেটে, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে সম্পন্ন হয়েছ।

বুধবার(২৮সেপ্টেম্বর) দুপর ১২ টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ’র নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রী’র ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগিতা এবং হাজী এম এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগসহ বিশাল আনন্দ মিছিল হয়।

র‌্যালিটি নাইক্ষ্যংছড়ির বিভিন্ন পয়েন্ট পদক্ষিণ করে আলোচনা সভায় যোগদান করেন। প্রধানমন্ত্রী জম্মদিন ও আলোচনা সভায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমানুষের মুখে হাসি ফোটানো এক সফল রাষ্ট্র নায়ক। তাঁর সৃষ্টিশীল চিন্তা ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের শিক্ষা, চিকিৎসা, ব্যবসা-বাণিজ্য, শিল্পায়ন, অর্থনীতি, তথ্য-প্রযুক্তির আধুনিকায়ন, গ্রামীণ অবকাঠামা উন্নয়ন, নারীর ক্ষমতায়ন ইত্যাদি ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়নের ফলে বাংলাদশ এখন বিশ্ববাসীর কাছে উন্নয়নের ‘রোল মডল’। এ মহান রাষ্ট্র নায়কের নিরলস পরিশ্রমের ফলে সকল সূচকে বাংলাদেশ এখন অন্য দেশের তুলনায় অনেক এগিয় যাচ্ছে। জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল এবং প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও দেশের কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এই সময়ে উপস্হিত ছিলেন, বান্দরবান জেলাপরিষদ সদস্য ক্যানুয়ান চাক, বান্দরবান জেলা আওয়ামীলীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরী, ভাইস চেয়ারম্যান মংহ্লাওয়াই মার্মা, উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও দৌছড়ি ইউপি চেয়ারম্যান মো. ইমরান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু তাহের বাহাদুর, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন, উপজেলা আওয়ামীলীগ নেতা ডা.সিরাজ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুস সাত্তার ও সাধারণ সম্পাদক চোচুমং মার্মা শ্রমিকলীগের সভাপতি জহির আহমদ,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসাইন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি খালেদা বেগম,সাধারণ সম্পাদক প্রুমারী মার্মা,যুব মহিলা লীগের সভাপতি সানজিদা আক্তার রুনা,উপজেলা ছাত্রলীগের সভাপতি ইরফান রায়হান মাহাবুব ও সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, উপজেলা যুবলীগ নেতা ইব্রাহিম আজাদ, কলেজ ছাত্রলীগের সভাপতি মো.সেলিম, সাধারণ সম্পাদক ইফতেখারুল আবরার প্রমূখ উপস্থিত ছিলেন।

 

 

 

লামা উপজেলা প্রশাসন প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন পালন।