নাইক্ষ্যংছড়িতে পূজা মন্ডপ পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার প্রতিনিধি।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০১/১০/২০২২, ৮:৩১ PM / ১২
নাইক্ষ্যংছড়িতে পূজা মন্ডপ পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার প্রতিনিধি।

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি।

 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিন বাইশারী শ্রী শ্রী হরি মন্দির  পূজা মন্ডপ পরিদর্শন ও সানতন ধর্মাবলম্বীদের সাথে কুশল বিনিময় করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌসের প্রতিনিধি উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মোঃ অহিদ উল্লাহ পারভেজ।

শনিবার (১ অক্টোবর) বেলা ১১ টায় দক্ষিন বাইশারী শ্রী শ্রী হরি মন্দির  পূজা মন্ডপ পরিদর্শন ও সানতন ধর্মাবলম্বীদের সাথে কুশল বিনিময় করেছেন। শ্রী শ্রী হরি মন্দিরের সভাপতি সাধন চন্দ্র ধর বলেন এবারে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সর্বজনীন শ্রী শ্রী শারদীয়া দূর্গা উৎসব পালন করা হবে।

এসময় দক্ষিণ বাইশারী শ্রী শ্রী হরি মন্দিরের সভাপতি সাধন চন্দ্র ধর সাধারণ সম্পাদক সুমন চৌধুরী বটন অর্থ সম্পাদক জন্টু ধর নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি আবদুল হামিদসহ আনসারওপুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে মোঃ অহিদ উল্লাহ পারভেজ  বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, তাই সম্প্রীতি, সৌহার্দ বজায় রেখে শান্তিপূর্ণভাবে একে অপরে ধর্ম পালন করতে হবে। সনাতন ধর্মাম্বলীদের সংখ্যালঘু না ভেবে দেশের একজন নাগরিক হিসেবে নির্ভয়ে তাদের দুর্গোৎসব পালনের আহবান জানান তিনি।

সেই সঙ্গে তিনি  সকলকে স্বাস্থ্যবিধি মেনে পূর্জার সকল আনুষ্ঠানিকতা পরিচালনা করার জন্য সংশ্লিষ্ট সকলকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ধন্যবাদ এবং সনাতন ধর্মের সকলকে শারদীয়া দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়ে আইন শৃঙ্খলা রক্ষায় নিয়জিত সকল কে যথাযথ দ্বায়িত্ব পালন করার জন্য আহবান জানান। নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস মুঠোফোন বলেন  সানতন ধর্মাবলম্বীদের বড় উৎসব শারদীয় দূর্গা পূজা নাইক্ষ্যংছড়ি উপজেলায় মোট তিনটি মন্ডপে পূজা উৎসব পালন করা হবে সীমান্ত ইউনিয়ন ঘুমধুম,নাইক্ষ্যংছড়ি সদর ও বাইশারীতে শারদীয় দূর্গা উৎসব নির্বিঘ্নে পালন করতে পারবেন। আনসার পুলিশের পাশাপাশি বিজিবির টহল জোরদার থাকবে।

 

রাজস্থলীতে বিদ্যালয় ভবন নিমার্ণ কাজ শেষ না হতেই ঠিকাদার উধাও।