নাইক্ষ্যংছড়িতে মিনা দিবস পালিত।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৪/০৯/২০২২, ৮:১৯ PM / ১৪
নাইক্ষ্যংছড়িতে মিনা দিবস পালিত।

রফিকুল ইসলাম (রিজভী), নাইক্ষ্যংছড়ি।

‘নিরাপদ ও আনন্দময় পরিবেশে মানসম্মত শিক্ষা’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়িতে মিনা দিবস পালিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় দিবসটি উপলক্ষে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু করে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে নাইক্ষ্যংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসে এক আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা, উপজেলা সহকারী শিক্ষা অফিসার আক্তার উদ্দিন, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওসমান গনি, বর্ডার গার্ড প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ নুরুল বাশার, তাংরা বিছামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাইচিং চাক, আদর্শ গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুলবুল আক্তার, ভাল্লুক খাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিক উদ্দিন, ম: স: প্রা: বি: সহকারী শিক্ষক শফিকুল ইসলাম প্রমূখ।

দীর্ঘ লাইন র‌্যালিতে অংশগ্রহণ নেন, নাইক্ষ্যংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বর্ডার গার্ড প্রাথমিক বিদ্যালয়, তাংরা বিছামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, আদর্শ গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আদর্শ গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিশু ও উপজেলা শিক্ষা অফিস কর্মকর্তা কর্মচারীসহ প্রমুখ।

 

 

 

লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন ও পার্বত্য মন্ত্রী।