নাইক্ষ্যংছড়িতে ২৪ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ৩০/০৭/২০২২, ৭:৫২ PM /
নাইক্ষ্যংছড়িতে ২৪ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার (২৯ জুলাই ) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল কাজের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উ শৈ সিং।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড (সিএইচটিডিবি), এলজিইডি এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদের তত্ত্বাবধানে প্রায় ২৪ কোটি টাকা ব্যয়ে ১৪টি প্রকল্পের ভিত্তি প্রস্তর উদ্বোধন উপলক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ এ সমাবেশ আয়োজন করে।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. শফি উল্লাহ সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাস ও মোজাম্মেল হক বাহাদুর, অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার, লামা উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামাল এবং নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস।এসময় প্রধান অতিথি আরও বলেন, কাজ করলে ভুল হতে পারে, সমালোচনা হতে পারে।

তাই বলে সমালোনার ভয়ে উন্নয়ন কাজ করা হবে না? নিশ্চয়ই হবে। সমালোচনাকারীরা সমালোচনা করুক, আওয়ামীলীগ উন্নয়নমূলক কাজ করবেই।বান্দরবানের সরকার দলীয় সংসদ সদস্য বীর বাহাদুর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে আন্তরিক। এ জন্য পার্বত্যাঞ্চলে সব ক্ষেত্রেই উন্নয়ন হচ্ছে।

উন্নয়নের ধারা অব্যাহত রাগতে আগামীতেও আওয়ামীলীগকে ভোট দিয়ে সরকার গঠনে ভূমিকা রাখতে তিনি সবার প্রতি আহ্বান জানান।এর আগে মন্ত্রী প্রায় ২৪ কোটি টাকা ব্যয়ে ১৪টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।

এরমধ্যে এলিইডির তত্ত্বাবধানে ৯ কোটি ১৫ লাখ টাকা ব্যয়ে ছয়টি, পার্বত্য জেলা পরিষদের তত্ত্বাবধানে সাত কোটি ৭৯ লাখ টাকা ব্যয়ে ৬টি এবং সিএইচটিডিবির তত্ত্বাবধানে ৬ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে চারটি উন্নয়ন প্রকল্প কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।

এসব প্রকল্পের মধ্েয উল্লেখযোগ্য হলো- নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের নবনির্মিত ভবন ও হল রুমের ভিত্তি প্রস্তর স্থাপন, নাইক্ষ্যংঝছড়ি সদর থেকে চাকঢালা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন, নাইক্ষ্যংছড়ি পুরাতন স্টেশনকে আধুনিকায়ন করণ সহ বাস টার্মিনালের কাজের উদ্বোধন।বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর এসব কথা বলেন।

 

আরো পড়ুন –বান্দরবানে নিউজ২৪ এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।