নাইক্ষ্যংছড়িতে ৪৬৫০০ ইয়াবাসহ ৫ মাদক কারবারি আটক


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৭/০৮/২০২১, ৮:৫৬ AM / ১১
নাইক্ষ্যংছড়িতে ৪৬৫০০ ইয়াবাসহ ৫ মাদক কারবারি আটক

মোঃ শফিকুর রহমান (বান্দরবান প্রতিনিধি):
নাইক্ষ‌্যংছড়ি থানা’র বিচক্ষণ অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেনের সার্বিক দিকনির্দেশনায় থানা পুলিশের ধারাবাহিক মাদক বিরোধী অভিযানে ৪৬ হাজার ৫০০শ ইয়াবাসহ ৫ মাদক কারবারি আটক হয়েছে।

সোমবার ১৬ আগষ্ট রাত ১০ টায় দিকে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ছালামী পাড়ার বদিউল আলমের বাড়ীর পাশে নাইক্ষ্যংছড়ি-চাকঢালা সড়কের পাকা কালভার্টের এলাকায় গহীণ জঙ্গলে বিশেষ একটি অভিযান পরিচালনা করে। এসময় নাইক্ষ্যংছড়ি থানার এসআই রাকিবুল হাসান, এসআই আবু বক্কর, এসআই অমর চন্দ্র বিশ্বাস ও এএসআই মোঃ ইসমাইলসহ সঙ্গীয় ফোর্সের তল্লাশী কালে ৫ মাদক কারবারিকে আটক করেন। তাদের নিকট থেকে ৪৬ হাজার ৫০০শত ইয়াবা উদ্ধার করা হয়।যার মুল্য ১ কোটি ৩৯ লাখ ৫০ হাজার টাকা।

অfটককৃত মাদক কারবারিরা হলো,বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ছালামী পাড়ার মৃত জাকির হোসেনের ছেলে মোঃ ছৈয়দ উল্লাহ(৫০) সদর ইউনিয়নের চেরার মাঠের মৃত মকবুল আহমদের ছেলে মোঃ ছৈয়দ আলম (৪০) নাইক্ষ্যংছড়ি ইউনিয়নের মৃত আলী আহমদের ছেলে আবুল কাসেম (৩৫) রামুর গর্জনিয়া ইউনিয়নের থিমছড়ির মৃত আমির হামজার ছেলে ইব্রাহীম খলিল (৩২) ও উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-৪’র ব্লক-বি-৮’র আশ্রিত রোহিঙ্গা গোলাপ হোসেন এর ছেলে শাবের আহমদ(৫৫)।

অfটককৃতদের বিরুদ্ধে মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ‌্যংছড়ি থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করে থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন,মাদক মুক্ত নাইক্ষ্যংছড়ি গড়তে তিনি বদ্ধপরিকর। এই জন্য মাদকের বিরুদ্ধে তিনি যুদ্ধ ঘোষণা করেন। তাই অভিযান চলমান থাকবে। তিনি অারও জানান বান্দরবান পুলিশ সুপার মহোদয়ের নির্দেশ অনুযায়ী মাদক নির্মুলে এ অভিযান অব্যাহত থাকবে।