নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের সভাপতি-রায়হান ও সাধারণ সম্পাদক-ফয়সাল।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০৭/০৯/২০২২, ৮:১৯ PM / ১৪
নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের সভাপতি-রায়হান ও সাধারণ সম্পাদক-ফয়সাল।

নিজস্ব সংবাদ দাতা।

বাংলাদেশ ছাত্রলীগ,বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগ শাখার সম্মেলন ঝাঁকজমকপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। সাধারণ সম্পাদক ও সভাপতি প্রার্থীদের সমর্থকরা রংবেরঙের  টি-শার্ট, টুপি,ব্যাজ পরে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজিব ওয়াজেদ জয়,পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বীরপুত্র রবিন বাহাদুর ও স্ব স্ব প্রার্থীদের ব্যানার ও ফেস্টুন নিয়ে আনন্দপূর্ণ মিছিল সহকারে সম্মেলন স্থানে প্রবেশ করে।

বুধবার (৭আগস্ট) সকাল ১০টায় উন্মুক্ত মঞ্চে উপজেলা ছাত্রলীগের সভাপতি বদরউল্লাহ বিন্দুর সভাপতিত্বে ও কৃষকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা সাইফুদ্দিন মামুন শিমুলের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবানের পৌর মেয়র মো. ইসলাম বেবী,যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ,জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী। অতিথিদের বক্তব্যের মাধ্যমে সম্মেলনের প্রথম অধিবেশন শেষ হয়।

২য় অধিবেশনে অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয় কলেজের সাবেক সভাপতি ইরফান রায়হান মাহাবুব ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয় সদর ইউনিয়নের সভাপতি ফয়সাল আজাদ।

অন্য পদ পাওয়া প্রার্থীরা হল,সহসভাপতি-ছালেহ নুর করিম (রিপন),মো.বায়োজিদ,বিটু বড়ুয়া,যুগ্ম-সাধারণ সম্পাদক-মুমিনুল আলম মুমু,রফিকুল ইসলাম (রিজভী),এসএম ওমর ফারুক,বোরহান আজিজ,সাংগঠনিক সম্পাদক-উমেপ্রু মার্মা,শেখ শাহাব উদ্দিন,মংছিংহ্লা।

সম্মেলন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  জেলা আওয়ামীলীগের সদস্য আবু তাহের কোম্পানি, উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও দৌছড়ি ইউপি চেয়ারম্যান মো. ইমরান, জেলা পরিষদ সদস্য ক্যানুয়ান চাক,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু তাহের,ভাইস চেয়ারম্যান মংহ্লাওয়াই মার্মা,সদরের চেয়ারম্যান নুরুল আবচার ইমন,বাইশারীর চেয়ারম্যান নুরুল আলম কোম্পানি, সোনাইছড়ির চেয়ারম্যান এ্যানিং মার্মা, উপজেলা আওয়ামীলীগ নেতা ডা.সিরাজ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চুচুমং মার্মা,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দু সাত্তার,

শ্রমিকলীগের সভাপতি জহির আহমদ,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসাইন,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি খালেদা বেগম,সাধারণ সম্পাদক প্রুমারী মার্মা,যুব মহিলা লীগের সভাপতি সানজিদা আক্তার রুনা, সাধারণ সম্পাদক উমিংনু মার্মা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.রেজাউল,ইউনিয়ন যুবলীগের সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, উপজেলা যুবলীগ নেতা ইব্রাহিম আজাদ,কলেজ ছাত্রলীগের সভাপতি মো.সেলিম,সাধারণ সম্পাদক ইফতেখারুল আবরারসহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ,শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা লীগ এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৩০জন ফরম সংগ্রহ করে এবারের সম্মেলনকে আরও আলোচনা ও উৎসবমূখর পরিবেশ সৃষ্টি করেছিল। উপজেলার বিভিন্ন শাখার ছাত্রনেতাদের মধ্যে সভাপতি পদে ১০জন ও সাধারণ সম্পাদক পদে ২০জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছিল।

সভাপতি পদে যারা ছিলেন – মো.রেজাউল করিম,মেহেদী হাসান সানি, প্রমে মার্মা, ছালেহ নুর করিম (রিপন),মো.ইমরান(রুবেল),মো.বায়োজিদ, মো.রিদুয়ান, আবু ছালেহ নোমান, আব্দুল আহাদ, নজিব উল্লাহ এবং সাধারণ সম্পাদক পদে যারা ছিলেন- ইরফান মাহাবুব রায়হান (যে পরে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন),ফয়সাল আজাদ, বোরহান আজিজ, ফজলুল রহমান,জহির খান বাপ্পি, মিজানুর রহমান, মুমিনুল ইসলাম মুমু, জহির রায়হান,আবদুল গফুর, রুবেল বড়ুয়া, শেখ শাহাব উদ্দিন, আমানুল হক, ওমর ফারুখ, টিংকু বড়ুয়া, বিটু বড়ুয়া, সাজেদুল করিম রিফাত, জাহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম,মহিউদ্দিন মানিক ও রফিকুল ইসলাম (রিজভী)ফরম জমা দিয়েছিল।

 

 

 

নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত।