নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৫/০৯/২০২২, ৯:২৮ PM / ১৩
নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা।

রফিকুল ইসলাম (রিজভী), নাইক্ষ্যংছড়ি।

বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ ছাত্রলীগের আওতাধীন নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি কলেজ শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটিটি ৯ জন সহ সভাপতি, ৫ জন যুগ্ম সাধারণ সম্পাদক ৫ জন সাংগঠনিক সম্পাদকসহ ৭১ সদস্য বিশিষ্ট।

নাইক্ষ্যংছড়ি কলেজে ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা।

 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর ) মধ্যরাতে বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ ও সাধারণ সম্পাদক জনি সুশিল এ কমিটির অনুমোদন দেন। পরের দিন দুপরে কমিটি প্রকাশিত হয়, সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি মোঃ সেলিম এর সাথে সহসভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন কামরুল ইসলাম লাদেনসহ ৯জন। এছাড়া সাধারণ সম্পাদক ইফতেখার আবরার এর সাথে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন হাসান আবরার আবিরসহ ৫ জন।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন মাহমুদুল হক ডালিম, দপ্তর সম্পাদক পদে শান্ত তংচংঙ্গা এবং সহ-সম্পাদক ও কার্যকরি সদস্য ১৫ জন।

এর আগে বান্দরবান জেলা ছাত্রলীগ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে চলতি বছরের ৮ জুলাই এই কলেজে শাখা ছাত্রলীগের দুই সদস্যর কমিটি ঘোষণা করা হয়। এই বর্তমান কমিটির নেতৃত্বে পূর্ণাঙ্গ করা হলো।

৭১ সদস্য কমিটির মধ্যে আরও রয়েছে, সুমাইয়া তাসনিম, মোরশেদ ইকবাল, আমান উল্লাহ বাবু, তাজুল ইসলাম, রিয়াজ উদ্দিন তুফান, নুরুল আজিম অপি, শারাফাত হোসাইন, কামরুল ইসলাম কায়সার, সাজিদুল ইসলাম সাজিদ, রফিকুল ইসলাম, ইসরাত হাসান মুজিব, জয় দাস, নিনি মং মার্মা, অংখ্য থোয়াই চাক প্রমূখ।

 

 

 

বাংলাদেশ পুলিশ জনকল্যাণে কাজ করছে – ড. বেনজীর আহমেদ।