নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্র লীগ নেতার উপর হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৭/০৩/২০২২, ৯:৩৪ PM / ১১
নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্র লীগ নেতার উপর হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ।

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদদাতা:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি কলেজ ছাত্র লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৪ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা ছাত্রলীগ।

বুধবার (১৬ মার্চ) সন্ধ্যায় উপজেলা ছাত্র লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়,এটি উপজেলার প্রধান, প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় অফিসের সামনে এস শেষ হয় পরে উপজেলা ছাত্র লীগের সভাপতি বদুর উল্লাহ বিদুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের সঞ্চালনায় এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দোছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইমরান,  জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, বান্দরবান জেলা ছাত্র লীগের সভাপতি কাউছার সোহাগ,  সাধারণ সম্পাদক জনি সুশীল, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন যুব লীগের সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যানে ওয়ান চাক, উপজেলা যুব লীগের সভাপতি মোঃ আলী হোছন মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আব্দুস সাত্তার প্রমুখ। সভায় বক্তারা বলেন, গত ১৫ মার্চ নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি কলেজ ছাত্র লীগের সভাপতি মোঃ সেলিম, সাধারণ সম্পাদক ইফতেখার উল আবরার, মেহেদি হাসান সানি,ইমাদ সিকদারসহ ছাত্র লীগের নেতা কর্মীদের উপর, শিবির, ও ছাত্র দলের সন্ত্রাসীরা হামলা করেন। বীর বাহাদুরের শান্ত বান্দরবান কে যারা অশান্ত করতে চায় তাদের ছাড় দেওয়া হবে না।

বক্তারা প্রশাসন কে উদ্দেশ্য করে বলেন ছাত্র লীগে শান্তি চায় বলে ছাত্র লীগের নেতা কর্মীরা আজ রক্তাক্ত, আমরা আর ছাড় দেবোনা তাই অপরাধীদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবী জানানো হয় প্রতিবাদ সমাবেশ থেকে।