নাইক্ষ্যংছড়ি  কৃষকলীগের সম্মেলনে সভাপতি মোস্তফা সা: সম্পাদক শিমুল।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৬/০৯/২০২২, ১০:০৫ PM / ১০
নাইক্ষ্যংছড়ি  কৃষকলীগের সম্মেলনে সভাপতি মোস্তফা সা: সম্পাদক শিমুল।

আবদুর রশিদ,নাইক্ষ্যংছড়ি।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ডা: মোস্তফা কামাল লালু কে সভাপতি ও সাইফুদ্দিন মামুন শিমুলকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শুক্রবার (১৬সেপ্টেম্বর) নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের কলেজ অডিটোরিয়াম ভবনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। বিকাল সাড়ে ৩টায় সম্মেলনের উদ্বোধন করেন জেলা কৃষক লীগের সভাপতি বাবু প্রজ্ঞাসার বড়ুৃযা।

উপজেলা কৃষক লীগের সভাপতি ডা: মোস্তফা কামাল লালু সভাপতিত্বে ও কৃষকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ সভাপতি সাইফুদ্দিন মামুন শিমুলের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন,জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাংগীর।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা। উক্ত ত্রি- বার্ষিক সম্মলনে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ-সভাপতি আকবর আলী খাঁন,বান্দরবান জেলার আওয়ামীলীগের সহ-সভাপতি ও বান্দরবান জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর,বান্দরবান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, বাবু চৌধুরী প্রকাশ বুড়ুয়া,বাংলাদেশ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক রেজাউল করিম,সহ- আন্তর্জাতিক বিয়য়ক সম্পাদক আরমান চৌধুরী,নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মো: ইমরান, সদর ইউনিয় পরিষদের চেয়ারম্যান,নুরুল আবছার ইমনসহ উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আসা আওয়ামীলীগ, কৃষকলীগ ছাত্রলীগ,যুবলীগ,শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ,যুব মহিলা লীগের বিভিন্নস্তরের নেতা-কর্মী এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে জেলা ও উপজেলার নেতৃবৃন্দ ডা: মোস্তফা কামাল লালু কে সভাপতি ও সাইফুদ্দিন মামুন শিমুল কে সাধারণ সম্পাদক করে তিন বছর মেয়াদী নাইক্ষ্যংছড়ি উপজেলা কৃষক লীগের আংশিক কমিটি ঘোষণা করেন।উল্লেখ্য দীর্ঘদিন পর কৃষকলীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার সম্মেলনকে ঘিরে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়।

 

 

 

জিরো লাইনে মাইন বিস্ফোরণে এক বাংলাদেশী যুবকের পা উড়ে গেছে।