নিজেদের মধ্যে বিভেদ না রেখে জনগণের জন্য কাজ করবো – বীর বাহাদুর উশৈসিং


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১১/০৫/২০২৪, ২:৩২ PM / ২৮
নিজেদের মধ্যে বিভেদ না রেখে জনগণের জন্য কাজ করবো – বীর বাহাদুর উশৈসিং

জয়বাংলা নিউজ ডেস্ক।

বঙ্গবন্ধুর সপ্ন বাস্তবায়ন করার জন্য জননেত্রী শেখ হাসিনার ইচ্ছে সকল জনপ্রতিনিধি যারা জনপ্রিয় তারা এগিয়ে আসুক যার জনপ্রিয়তা বেশি তিনি উপজেলা পরিষদের নেতৃত্ব দিবেন জনগণের রায় নিয়ে। এই লক্ষ নিয়েই উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় কোন প্রার্থী দেয়া হয়নি।

প্রধানমন্ত্রী বলেছেন সকল ক্ষমতার উৎস জনগন,জনগনই হলো মূল চালিকা শক্তি।যাকে দিয়ে এলাকার উন্নয়ন হবে এমন প্রার্থীকেই জনগন নির্বাচিত করেছেন একটি অবাদ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে।তিনি বলেন নিজেদের মধ্যে বিভেদ না রেখে জনগণের জন্য আমরা সকলেই ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো।

শনিবার (১১ মে) সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের অর্থায়নে ৪০ লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান বাস টার্মিনাল সংলগ্ন বাতুশ শরফ জামে মসজিদের ২য় তলা এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় তিনি সদ্য সমাপ্ত বান্দরবান সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ সকল জনপ্রতিনিধিদের  এলাকার উন্নয়নের স্বার্থে সকলকে একসাথে কাধে কাধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান।

বান্দরবান সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোঃ সামসুল ইসলাম,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাত,নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান, মোঃ ফারুক,প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু সহ পৌরসভার কাউন্সিলর বৃন্দ।