পর্যটন দিবসে টুরিস্ট পুলিশের ব্যাতিক্রমী প্রয়াস।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৭/০৯/২০২২, ৬:৩১ PM / ১৬
পর্যটন দিবসে টুরিস্ট পুলিশের ব্যাতিক্রমী প্রয়াস।

জয়বাংলা নিউজ ডেস্ক।

পাহাঁড় কণ্যা বান্দরবান,পর্যটন নগরী হিসেবে দেশের সকল জেলার ভ্রমনপ্রিয় পর্যটকদের কাছে জনপ্রিয় ।
এবারের বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে পর্যটন কেন্দ্র গুলোতে আগত পর্যটকদের জন্য বিশুদ্ধ ও সুপেয় পানি সরবরাহ কেন্দ্র স্থাপন করেছে বান্দরবান ট্যুরিষ্ট পুলিশ।

২৭ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে জেলার নিলাচল পর্যটন কেন্দ্রে ট্যুরিস্ট পুলিশের উদ্যোগে পর্যটকদের মাঝে পানি বিতরণ করেন ট্যুরিস্ট পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহাঙ্গীর আলম।

আগত পর্যটকদের সুপেয় পানি পরিবেশন।

এসময় ট্যুরিস্ট পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন, উপ-পরিদর্শক নুরুজ হাসান হাওলাদার, আনোয়ার হোসেন,এ এস আই ফারুক হোসেন,মাজ্যারুল ইসলাম,রাজিব চাকমা আনোয়ার হোসেন সহ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্য প্রাণকেন্দ্র নীলাচলের পর্যটকদের আনাগোনা বাড়তে থাকে। তাদের রৌদ্রময় ক্লান্তি দূর করতে নিলাচলে স্থাপন করানো হয় বিশুদ্ধ ও সুপেয় পানি সরবরাহ কেন্দ্র।
ভ্রমন পিপাসুদের ক্লান্তি দূর করতে বিশুদ্ধ পানি পান করছেন পর্যটকরা। এই ব্যতিক্রমী উদ্যোগ দেখে পর্যটকরা কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং এই উদ্যেোগ প্রতিদিন নেওয়ার জন্য ট্যুরিস্ট পুলিশ প্রতি আহব্বান জানান।

ট্যুরিস্ট পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহাঙ্গীর আলম বলেন, পর্যটন দিবস উপলক্ষ্যে পর্যটকদের জন্য ব্যাতিক্রম উদ্যেগ হাতে নিয়েছি।

পর্যটন দিবস উপলক্ষ্যে জেলা টুরিস্ট পুলিশের পক্ষ হতে আগত পর্যটকদের সুপেয় পানির ব্যাবস্থা রাখা হয়েছে,সকল পর্যটক এই সুবিধা উপভোগ করতে পারবেন।

এছাড়াও জেলা টুরিস্ট পুলিশের নিয়মিত টিম ছাড়াও সাদা পোষাকে আমাদের টিম জেলায় আগত টুরিস্টদের নিরাপত্তায় জেলার টুরিস্ট স্পট গুলোতে কাজ করছে।সর্বপরি ভ্রমন প্রিয় দেশের সকল জেলা হতে আগত পর্যটকদের পর্যটন নগরী বান্দরবানে নিরাপত্তা নিশ্চিত করাই আমাদের মূল উদ্দেশ্য।

 

 

 

রামগড়ের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত।