পৌর এলাকায় ফ্যামেলি কার্ডের টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম শুরু।


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৩/০৮/২০২২, ৯:৪৮ PM / ১১
পৌর এলাকায় ফ্যামেলি কার্ডের টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম শুরু।

ফ্যামিলি কার্ডের মাধ্যমে বান্দরবানে তৃতীয় বারের মতো ২১ আগস্ট থেকে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য বিক্রয় কার্যক্রম শুরু করেছে।

এরই ধারাবাহিকতায় ২২আগস্ট সোমবার দুপুরে বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ড এলাকায় টিসিবির ন্যায্যমূল্যে পণ্য বিক্রয় কার্যক্রম পরিচালিত হয়।এ সময় টিসিবির পণ্য বিতরণ করেন পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান বাচ্চু।

আরো উপস্থিত ছিলেন টিসিবি ডিলার বান্দরবান বাজারের হাজ্বী ইসহাক স্টোরের স্বত্বাধিকারী মাইনুদ্দীন রবিন সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

টিসিবির ডিলাররা জানান,বান্দরবানের প্রতিটি ওয়ার্ডে একটি করে দোকানে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিসিবির ন্যায্যমুল্যে পণ্য বিক্রয় কার্যক্রম পরিচালনা করা হবে।

ফ্যামিলি কার্ডধারী একজন ব্যক্তি বা পরিবার ৫৫ টাকা কেজি দরে এক কেজি চিনি, ৬৫ টাকা কেজি দরে দুই কেজি মসুর ডাল, ১১০ টাকা লিটার দরে ২লিটার সয়াবিন তেল কিনতে পারবেন।

এদিকে জেলা প্রশাসনের সুত্রে জানানো হয় , বান্দরবান সদর ও পৌর এলাকায় ৮ হাজার ৩৯২জন, আলীকদমে ৫ হাজার জন, নাইক্ষ্যংছড়িতে ৪ হাজার জন, থানচি উপজেলায় ২ হাজার ৫০০জন, রুমা উপজেলায় ২ হাজার ৫০০জন এবং রোয়াংছড়ি উপজেলায় ২ হাজার ১০০ জনকে টিসিবির পণ্য বিক্রি করা হবে।

এ বিষয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি জানান, টিসিবি পণ্যে বিক্রি করার জন্য দূর্গম এলাকায়ও আমাদের ডিলাররা যাবেন।

 

 

খাগড়াছড়িতে কাঠবোঝাই ট্রাক উল্টে নিহত ২