প্রেমিকের সাথে অভিমান করে বিষ পান করলেন এক তরুনী


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৫/০৮/২০২২, ৯:৩২ PM / ১৭
প্রেমিকের সাথে অভিমান করে বিষ পান করলেন এক তরুনী

জাহিদ হাসান,লামা প্রতিনিধি।

দীর্ঘদিনের প্রেম সম্পর্ক অস্বীকার করায় বিষ পান করে প্রেমিকের উপর ঝাপিয়ে পড়ে এক প্রেমিকা। বৃহস্পতিবার সন্ধ্যায় লামা পৌর শহরে প্রকাশ্যে এই ঘটনা ঘটেছে। মেউলার চর বৈক্ষমঝিরি গ্রামের বাসিন্দা মোহাম্মদ আলীর মেয়ে তার প্রেমিক সাইফুল ইসলাম হৃদয়ের  সাথে অভিমান করে এই কান্ড ঘটিয়েছে।

বর্তমানে মেয়েটি লামা সরকারি হসপিটালে চিকিৎসা নিচ্ছে। ঘটনার বিবরণে জানাযায়, মেয়েটির সাথে পৌরসভার ৫ নং ওয়ার্ড কলিঙ্গা বিলের বাসিন্দা মোঃ রহমত আলীর ছেলে হৃদয়ের সাথে প্রেমের সম্পর্ক হয়।

সামাজিক বৈঠকে দেয়া মেয়ের ভাষ্যমতে বিগত ৮ মাস থেকে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমিক হৃদয়ের ভাষ্যমতে সম্পর্কের মেয়াদ তিন মাস হয়। মেয়ের দাবি তাকে, প্রেমিক হৃদয় বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে দৈহিক সম্পর্ক করে।

ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে কয়েক দফা দৈহিক সম্পর্কের পর ২বার গর্ভের সন্তানও নষ্ট করা হয়।

এ বিষয়ে গতকাল থেকে দু’পরিবারের মধ্যে সামাজিক দেন দরবার চলছে। দুই পরিবার চেয়ারম্যানের দ্বারস্থ হন।

২৫ আগষ্ট ছেলে মেয়ে দু’জনকে মুখোমুখি করে স্বজনদের উপস্থিতিতে লামা সদর ইউপি চেয়ারম্যান তাদের বক্তব্য শ্রবন করেন।

এ সময় মেয়ের দেয়া আংশিক বক্তব্য প্রত্যাখ্যান করেন প্রেমিক হৃদয়। এই ফাঁকে মেয়েটি হঠাৎ শরীরে লুকিয়ে রাখা বিষের বোতল পুরোটা পান করে।

তাৎক্ষণিক চেয়ারম্যানের সহযোগিতায় লোকজন লামা হসপিটালে নিয়ে যায়। জানাগেছে, বিগত কিছুদিন আগেও মেয়েটি প্রেমিকের সাথে অভিমান করে আরো একদফা বিষ পান করে এবং চিকিৎসার পর সেরে উঠেন(।

বিষপানের চিকিৎসা করানোর সময় প্রেমিক নিজেই হসপিটালে মেয়েটির স্বামী পরিচয় দিয়েছিলেন। স্থানীয় সূত্রে জানাযায়, মেয়েটি বদ মেজাজ স্বভাবের, সে সামান্যতে সবার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এ ব্যপারে তাদের দু’পরিবারের কারো বক্তব্য নেয়া যায়নি। বিষ পানের সত্যতা নিশ্চিত করেছেন  সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন।

 

 

কলা গাছ থেকে সুতা তৈরীর ৫ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন।