বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্থবক অর্পন করলো জেলা ছাত্রলীগ


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৫/০৮/২০২২, ১:৫০ PM / ১৬
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্থবক অর্পন করলো জেলা ছাত্রলীগ

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন বান্দরবান জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সোমবার (১৫ আগস্ট) সকাল ৬টায় টায় জেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করার মধ্য দিয়ে কর্মসূচি শুরু করে জেলা ছাত্রলীগ।পরে জেলার বঙ্গবন্ধু মুক্ত মঞ্চেরে সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ।
এসময় আরো উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক জনী সুশিল,কেন্দ্রীয় উপ- ধর্ম বিষয়ক সম্পাদক,কেন্দ্রীয় নির্বাহী সংসদ উসিং হাই রবিন বাহাদুর সহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে ঘাতকদের বুলেটে ধানমন্ডির ৩২ নম্বর ভবনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শহীদ হন। ঘাতকরা শুধু জাতির পিতাকেই হত্যা করেনি, তার সহধর্মিণী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব, তিন ছেলে বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামাল, বীর মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট শেখ জামাল, ১০ বছরের শিশুপুত্র শেখ রাসেল, পুত্রবধূ সুলতানা কামাল ও রোজী জামাল, একমাত্র সহোদর বীর মুক্তিযোদ্ধা শেখ আবু নাসেরসহ আরও অনেককে হত্যা করে।

ইতিহাসের নৃশংস ও মর্মস্পর্শী এই হত্যাকাণ্ডের ঘটনায় গভীর ও বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুসহ সেদিনের শহীদদের স্মরণ করছে জাতি।

 

 

১৫ আগস্ট নিহত স্বজনদের সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা